Categories: বিনোদন

সৌন্দর্য্যে প্রীতি জিন্টাকে হার মানাবে দীপক চাহারের গার্লফ্রেন্ড, রইল ছবি

গতবছর দীপক চাহারের রোমান্টিক প্রপোজ করার ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছিল

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট দলে এখন চলছে নতুন প্রজন্মের রমরমা। একের পর এক তরুণ ক্রিকেটার নিজেদের প্রতিভার দমে ভারতীয় ক্রিকেট টিমের সদস্য হয়ে উঠছেন। তরুন হলেও তাদের ফুর্তি এবং অসাধারণ খেলার টেকনিক মন জয় করেছে আপামর ভারতবাসীর। এই তরুণ প্রজন্মের ক্রিকেটারদের মধ্যে এক উজ্জ্বল নক্ষত্র হলেন দীপক চাহার। চলতি বছরে এই বিধ্বংসী বোলারকে কিনে নিয়েছে চেন্নাই সুপার কিংস। আপনি জানলে অবাক হবেন যে এই খেলোয়াড়কে কিনতে সিএসকে ১৪ কোটি টাকা খরচ করেছে।

Advertisement

Advertisement

তবে আজকের এই প্রতিবেদন বিধ্বংসী বোলার দীপক চাহারকে নিয়ে নয়। আসলে মোটামুটি তারকা হলেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা চলে। আজকের এই প্রতিবেদনে আপনি জানতে পারবেন দীপক চাহারের গার্লফ্রেন্ড সম্বন্ধে। মোটামুটি যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা দীপক চাহারের রোমান্টিক প্রপোজ করার ভিডিও অবশ্যই দেখেছেন। গতবছর অর্থাৎ ২০২১ সালের আইপিএলের চেন্নাই এবং পাঞ্জাবের ম্যাচের দিন স্টেডিয়ামের মাঝে নিজের ভালবাসার মানুষকে প্রপোজ করেন দীপক চাহার। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে দীর্ঘদিন ধরে ভাইরাল তালিকায় ঘোরাফেরা করছিল।

Advertisement

সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনরা দীপক চাহারের গার্লফ্রেন্ড সম্বন্ধে ইন্টারেস্টেড হন এবং মেয়েটির সম্বন্ধে খোঁজখবর নেওয়া শুরু করেন। জানিয়ে রাখি, এই জনপ্রিয় খেলোয়াড়ের বান্ধবীর নাম জয়া ভারদওয়াজ। সে সিদ্ধার্থ ভারদওয়াজের ছোট বোন। এই মেয়েটি জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস সিজন ৫ এ এসেছিলেন। এছাড়াও তিনি স্প্লিটসভিলা ২ এর প্রতিযোগী ছিলেন। দীর্ঘদিন ধরেই জয়া এবং দীপক একে অপরের সাথে ডেট করছেন। জয়া বর্তমানে দিল্লির এক কর্পোরেট কোম্পানিতে কাজ করেন।

দীপক চাহারের গার্লফ্রেন্ড সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝে তিনি তার বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। সৌন্দর্যের নিরিখে জয়া অনেক বলিউড অভিনেত্রীকে হার মানানোর ক্ষমতা রাখেন। জয়ার মিষ্টি হাসির ফ্যান লাখ লাখ নেটবাসি। তাইতো সে ছবি পোস্ট করলেই মুহূর্তের মধ্যে তুমুল ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে।