খেলা

কালো পোশাকে হট লুক, সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের পাগল করলেন দীপক চাহারের বোন, রইল ছবি

দীপক চাহারের বোন মালতি চাহার নিজের সৌন্দর্যের মাধ্যমে ইতিমধ্যে একাধিক তরুণের বুকে তীর বিদ্ধ করেছেন।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার বিগত আইপিএলের আসর থেকে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন। আইপিএলের মেগা আসরে ভরা স্টেডিয়ামে নিজের বহুদিনের বান্ধবীকে প্রপোজ করার পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রয়েছেন তিনি। দীপক চাহারের সাথে তার বোন মালতি চাহারও সবসময়ই সংবাদ শিরোনামে থাকেন। আপনাদের জানিয়ে রাখি, শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন দীপক চাহারের বোন মালতি চাহার। এরই মধ্যে তিনি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যা ভক্তরা বেশ পছন্দ করেছে।

Advertisement

Advertisement

এই পর্যায়ে আপনাদের জানিয়ে রাখি, মালতি চাহার ২০১৪ সালে মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট হয়েছিলেন। তিনি একই বছরে মিস নর্দার্ন রিজিয়নের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় রানার-আপ হন। বর্তমানে দীপক চাহারের বোন মালতি চাহার একজন সুপার মডেল হিসেবে কাজ করছেন। তাছাড়া খুব শীঘ্রই বলিউডে পদার্পণ করতে চলেছেন মালতি চাহার। সম্প্রতি নদীর তীরে একটি ছবির শুটিং করেছেন তিনি। তিনি শুটিংয়ের ফাঁকে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যা নেট পাড়ায় দেখতে দেখতে ভাইরাল হয়েছে।

Advertisement

উল্লেখ্য, ‘ইশক পশমিনা’ ছবির মাধ্যমে মালতী চাহারের বলিউডে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হতে যাচ্ছে। এই ছবিটি মুক্তি পাবে আগামী ২৩শে সেপ্টেম্বর। এই ছবিতে ভাবিন ভানুশালীর সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাবে মালতী চাহারকে। দীপক চাহারের বোন মালতি চাহার নিজের সৌন্দর্যের মাধ্যমে ইতিমধ্যে একাধিক তরুণের বুকে তীর বিদ্ধ করেছেন। তার চমকপ্রদত রূপের কারণে সোশ্যাল মিডিয়ায় অনুসরণকারীর সংখ্যাও নেহাত কম নয়। মালতি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং প্রায়ই তিনি হট ছবি পোস্ট করেন। বর্তমানে ইনস্টাগ্রামে তার ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

Recent Posts