ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Dear Lottery Sambad Result Today 7.2.2024: দেখে নিন ৭ ফেব্রুয়ারির 1pm, 6pm ও 8 pm এর রেজাল্ট

এই লটারির প্রথম পুরস্কার এক কোটি টাকা

Advertisement

Advertisement

নাগাল্যান্ড স্টেট ডিয়ার লটারি এর ব্যাপারে জানেন না এরকম মানুষ ভারতে এই মুহূর্তে খুবই কম। প্রতিদিন বহু মানুষ এই ডিয়ার লটারির সুবাদে কোটি টাকা পর্যন্ত পুরস্কার জিতে থাকেন। ঠিক সেরকম ভাবেই আজ অর্থাৎ ৭ ফেব্রুয়ারি ঘোষিত হয়ে গেল ডিয়ার লটারির এদিনের রেজাল্ট। দুপুর এক’টা, সন্ধে ছ’টা এবং রাত আট’টার রেজাল্ট আমরা আজকের প্রতিবেদনে আপনাদের জানিয়ে দেব। তবে আপনাদের জানিয়ে রাখি, জনপ্রিয় নাগাল্যান্ড স্টেট ডিয়ার লটারির প্রথম পুরস্কার কিন্তু এক কোটি টাকা। অন্যদিকে দ্বিতীয় তৃতীয় চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা জিতে নেওয়া যায়।

Advertisement

প্রথমে জেনে নেওয়া যাক, দুপুর একটার রেজাল্টের ব্যাপারে। যিনি প্রথম পুরস্কার বিজেতা হয়েছেন তার টিকিট নম্বর হলো 43K 14348। এছাড়া 09851 টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

Advertisement

Advertisement

সন্ধ্যা ছয়’টার ডিয়ার ইভিনিং লটারির প্রথম পুরস্কার বিজয়ী টিকিটের নম্বর 95E 34932। এছাড়া 87301 টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

আর রাত আট’টার রেজাল্ট অনুযায়ী, ডিয়ার নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর 66J 31555। আবার দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯০০০ টাকা জিতেছে 49460 টিকিট নম্বরগুলি। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।