বিনোদন

বড় বড় ওয়েব সিরিজকে টক্কর দেবে এই ওয়েব সিরিজ, ভুলেও দিনের আলোতে দেখবেন না

'দামাদ জি' ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কমলিকা চন্দ্র

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী কমলিকা চন্দ্র। আর তাঁর একটি ওয়েব সিরিজ বর্তমানে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

Advertisement

বেশারম অ্যাপে আসছে দামাদ জি ওয়েব সিরিজ। আর তার ট্রেলার ইউটিউবে আপলোড করা হয়েছে। দামাদ জি ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কমলিকা চন্দ। এই বেশারম অ্যাপের ওয়েব সিরিজ নাটক এবং রোমান্সে পূর্ণ। এতে প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য যা দেখে চক্ষু চড়কগাছ হবে আপনার। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে দেখবেন না। এতে কমলিকা চন্দ্র ছাড়াও রয়েছেন প্রিয়াঙ্কা চৌরাসিয়া ও রানী পরি। এই ওয়েব সিরিজের গল্প জানতে আপনাকে অবশ্যই এই ওয়েব সিরিজটি দেখতে হবে।

Advertisement