৪৫ রানের জয় পেল চেন্নাই, অধিনায়ক হিসেবে নতুন নজির গড়লেন ধোনি

Advertisement

Advertisement

৪৫ রানের ব্যবধানে রাজস্থানকে হারিয়ে ম্যাচ জিতল চেন্নাই। টসে জিতে বোলিং নেয় রাজস্থান। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস মুখোমুখি হয়। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৮ রান করে চেন্নাই। সেই রান চেস করে ২০ ওভারে ১৪৩ রান করে রাজস্থান। সিএসকের অধিনায়ক হিসেবে ২০০তম ম্যাচে জয় পেলেন ধোনি।

Advertisement

চেন্নাইয়ের হয়ে ওপেনিং করেন রুতুরাজ গায়কোয়াড় ও ফাফ ডু প্লেসিস। ১৩ বলে ১০ রান করে মুস্তাফিজুর রহমানের বলে ক্যাচ আউট হন তিনি। অন্যদিকে ১৭ বলে ৩৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন ফাফ ডু প্লেসিস। মইন আলি ২০ বলে ২৬ রান করে তেওয়াতিয়ার দ্বারা আউট হন। রায়না ১৮ রান, অম্বাতি রায়ডু ২৭ রান সংগ্রহ করেন। উভয়ই চেতন সাকারিয়ার বলে ক্যাচ দিয়ে ফিরে যান। জাদেজা ৮, শার্দুল ১ রান করেন। ধোনি ১৭ বলে ১৮ রান করে চেতন সাকারিয়ার বলে ক্যাচ আউট হন। ৬ বলে ১৩ করে অপরাজিত থাকেন স্যাম কারেন। ব্র্যাভো ৮ বলে ২০(অপরাজিত) রান করেন। রাজস্থানের হয়ে সর্বাধিক উইকেট নেন চেতন সাকারিয়া। ৪ ওভারে ৩৬ রান দিয়ে ৩টি উইকেট নেন চেতন। মরিস ২টি উইকেট পান। মুস্তাফিজুর ও তেওয়াতিয়া ১টি করে উইকেট তোলেন।

Advertisement

রাজস্থানের হয়ে ওপেনিং করেন মনন ভোহরা ও জস বাটলার। ১১ বলে ১৪ রান করেন মনন। স্যামসন ৫ বলে ১ রান করেন। উভয়ই স্যাম কুরানের বলে ক্যাচ আউট হন তিনি। ৩৫ বলে ৪৯ রান করে জাদেজা বলে ক্লিন বোল্ড হন জস বাটলার। ডেভিড মিলার(২) শিবম দুবে(১৭) LBW হন। রিয়ান পরাগ ৩, মরিস ০ রানে ফেরেন। তেওয়াতিয়া ২০ ও উনাদকাট ২৪ রান করে ক্যাচ আউট হন। চেন্নাইয়ের হয়ে সর্বাধিক উইকেট নেন মইন আলি। ৩ ওভারে ৭ রান দিয়ে ৩টি উইকেট নেন তিনি। ২টি করে উইকেট নেন স্যাম কারেন ও জাডেজা। ডোয়েন ব্র্যাভো ও শার্দুল ঠাকুর নেন ১টি করে উইকেট।

Advertisement