ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের স্ত্রী করোনা পজিটিভ

Advertisement

Advertisement

পশ্চিমবঙ্গের ক্রীড়া প্রতিমন্ত্রী এবং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার লক্ষ্মী রতন শুক্লার স্ত্রী কোভিড-১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন, কর্মকর্তারা শনিবার এই খবর জানিয়েছেন। রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের উপ-সচিব স্মিতা সান্যাল শুক্লা শুক্রবার সংক্রমণের জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন বলে তারা জানিয়েছেন। স্বাস্থ্য আধিকারিকরা জানিয়েছেন, হালকা জ্বর হ‌ওয়ায় স্মিতা নির্ধারিত প্রোটোকল অনুসারে বাড়িতেই হোম কোয়ারেন্টাইন হয়ে রয়েছেন।

Advertisement

বাংলা রঞ্জি দলের সাবেক অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা জানিয়েছেন, “হ্যাঁ, আমার স্ত্রী স্মিতা কোভিড-১৯ এর জন্য পরীক্ষায় ইতিবাচক ফল করেছেন। তাঁর হালকা জ্বর হয়েছে এবং তিনি ওষুধ খাচ্ছেন I আমি, আমাদের দুই ছেলে এবং আমার বৃদ্ধ বাবা আমাদের বাড়িতে নিজেদেরকে আলাদা করে রেখেছি। খুব শীঘ্রই আমাদের পরিবারের বাকি সদস্যদের কোভিড-১৯ এর জন্য নমুনা পরীক্ষা করা হবে।”

Advertisement

স্মিতা একজন করোনা যোদ্ধা, রাজ্য সরকারের কর্মচারী হওয়ায় করোনার মধ্যেও তাকে তার কাজকর্ম চালিয়ে যেতে হয়। এর জন্যই তাকে বিভিন্ন মানুষের সংস্পর্শে আসতে হয় এবং সেখান থেকেই সংক্রমণ হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে এর আগেও বাংলা ক্রিকেট মহলে করোনা থাবা বসিয়েছে। কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় বৌদি অর্থাৎ তাঁর দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী। এছাড়াও সিএবি এর কিছু কর্মীর করোনা পজিটিভ হওয়াই পুরো সিএবি চত্বর স্যানিটাইজ করা হয় কিছুদিন আগে। পুরো দেশের পাশাপাশি বাংলাতেও প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গতকাল সিএবি এর পক্ষ থেকে ইডেন গার্ডেনে পুলিশকর্মীদের জন্য অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে গড়ে তোলার জন্য কলকাতা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

Advertisement