Categories: বিনোদন

দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ, অন্যথায় সমস্যায় পড়তে পারেন

রোমান্টিক দৃশ্যে ভরপুর উল্লু এর নতুন 'চরমসুখ' ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

নতুন রিলিজের মধ্যে ‘চরমসুখ’ উল্লুর অন্যতম বিখ্যাত ওয়েব সিরিজ। গল্পের কথা বললে, গল্পে দেখবেন এক বৃদ্ধ শ্বশুর তার পুত্রবধূর সাথে ফ্লার্ট করেন, আসলে ছেলে যখন কাজের সূত্রে কয়েকদিনের জন্য বাড়ির বাইরে যায়, তখন তার পুত্রবধূ শ্বশুরের প্রতি আকৃষ্ট হতে শুরু করেন। এরপর তাদের মধ্যে রয়েছে একাধিক রোমান্টিক দৃশ্য। মুসকান আগরওয়াল, রাজেশ রমন এবং ধীরাজ নারায়ণের মত তারকারা রয়েছে এই সিরিজে। এটির ট্রেলার ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই ওয়েব সিরিজটি দেখতে উল্লু ওয়েবসাইটে চলে যান।

Advertisement