CID ইন্সপেক্টর অভিজিতের স্ত্রী দেখতে একেবারে অভিনেত্রীদের মতো সুন্দরী, হটনেসের কাছে মালাইকাও ফেল

অভিনেত্রীদের থেকেও তিনি অনেক বেশি সুন্দরী

Advertisement

Advertisement

আপনারা যারা সিআইডি শোয়ের ভক্ত, তাদের কাছে সাব ইন্সপেক্টর অভিজিৎ খুবই পরিচিত একটি চরিত্র। এই চরিত্রে অভিনয়কারী অভিনেতা আদিত্য শ্রীবাস্তব একটা দীর্ঘ সময় অবধি মানুষের হৃদয়ে রাজত্ব করে এসেছেন অভিজিৎ হিসাবে। তাকে এখনো মানুষ অভিজিৎ বলতেই বেশি স্বচ্ছন্দ। এই শো এখন সম্প্রচার না হলেও এখনো মানুষের কাছে তার গ্রহণযোগ্যতা একেবারেই কমেনি। এছাড়াও তিনি একাধিক সিনেমায় অভিনয় করেছেন বড় চরিত্রে। সম্প্রতি হটস্টারের হিউম্যান ওয়েব সিরিজেও একটা বড় চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই চরিত্রটি সমালোচিত হলেও, তার অভিনয়ের বেশ প্রশংসা হয়েছিল।

Advertisement

তবে এবারে তিনি একটা অন্য কারণে সোশ্যাল মিডিয়ার শিরোনামে। তিনি এবারে তার বউয়ের জন্যই শিরোনামে রয়েছেন। জানা যাচ্ছে তিনি নাকি বিগত ২ বছর ধরে তার স্ত্রীর সাথেই রয়েছে। অভিনেতা আদিত্য শ্রীবাস্তব টানা ১৫ বছর ইন্সপেক্টর অভিজিতের চরিত্রে অভিনয় করে মানুষের মন জয় করেছেন। সম্প্রতি, অভিনেতা আজকাল লাইমলাইটে এসেছেন তার সুন্দরী স্ত্রীর কারণে, যার নাম মানসী শ্রীবাস্তব। আদিত্য শ্রীবাস্তবের সুন্দরী স্ত্রীকে যারাই দেখেছেন, সবাই তার প্রশংসায় পঞ্চমুখ। মানসী শ্রীবাস্তবের সুন্দর স্টাইল দেখে সবাই এই কথাই বলছেন।

Advertisement

Advertisement

ইন্সপেক্টর অভিজিতের স্ত্রী মানসী শ্রীবাস্তব যেনো একেবারে বলি অভিনেত্রী কারিশমা কাপুরের অনুলিপি অভিজিতের স্ত্রী মানসী শ্রীবাস্তবের স্টাইল স্টেটমেন্ট এতই সুন্দর যে সবাই যেনো তার থেকে চোখ সরিয়ে নিতেই পারছেন না। মানসিকে প্রথমবার দেখার পরে অনেকেই বলছেন অভিজিতের স্ত্রী একজন নায়িকা। তবে তিনি কিন্তু ক্যামেরার থেকে অনেকটাই দূরে থাকেন। তিনি একেবারেই অন্য জগতের মানুষ। তবে সৌন্দর্য্যের দিক থেকে তিনি একেবারেই অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন।

Recent Posts