Rhema Ashok: ট্রাডিশনাল সাজে মোহময়ী তামিল টিভি অভিনেত্রী রিমা আশোক, দেখুন তাঁর সুন্দর ছবি

Advertisement

Advertisement

রিমা অশোক তামিল টেলিভিশন জগৎ’এর অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রীও বটে। তবে নাচের সূত্র ধরেই বিনোদন জগতে পা রেখেছেন রিমা। পরবর্তীকালে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেছেন টেলিভিশনের পর্দাতে। তামিল ধারাবাহিক ‘কালাথু ভেদু’ দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। তবে এরপরে আরো একাধিক হিট তামিল ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে রিমাকে। সবকটিতেই এই অভিনেত্রী অভিনয় করেছেন মুখ্য ভূমিকাতে।

Advertisement

Advertisement

খুব সম্প্রতি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির একটি তারকা খচিত অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল রিমা অশোককে। সেখানে একেবারে ট্রাডিশনাল সাজে দেখা মিলেছিল তার। এদিন এই অনুষ্ঠানে ঘি রঙের একটি ডিজাইনার লেহেঙ্গায় দেখা মিলেছিল অভিনেত্রীর। পাশাপাশি নিয়েছিলেন হালকা সবুজ রঙের ওড়নাও। এই গর্জিয়াস পোশাকে ভারী, মূল্যবান ও মানানসই অলংকারও পরেছিলেন তিনি। পাশাপাশি নিয়েছিলেন গ্লসি মেকাপও। ঠোঁটে বজায় রেখেছিলেন মিষ্টি মনকাড়া হাসি। বলাই বাহুল্য, অনুষ্ঠানে সকলের মাঝে থেকেও নজর কেড়েছিলেন এই টেলিভিশন অভিনেত্রী। সম্প্রতি তার সেই লুক ভাইরাল হতেই চর্চার আলোয় তিনি।

Advertisement

নাচ ও অভিনয় রিমা অশোকের কাছে বেঁচে থাকার রসদ। অবশ্য একথা তার অনুরাগীদের কাছে নেহাতই অজানা নয়। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন তিনি। প্রায়ই নিজের একাধিক ছবি ও রিল ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা নেটজনতার একাংশের মাঝে ও তার ভক্তদের মধ্যে ভাইরাল হয় মুহূর্তে। পাশাপাশি অভিনেত্রী অংশ নিয়ে থাকেন একাধিক ফটোশুটেও, তার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে। উল্লেখ্য, রিমা অশোক যে তামিল দর্শকদের মাঝে বেশ পরিচিত মুখ, তা আলাদাভাবে উল্লেখ নিষ্প্রয়োজন।

Recent Posts