এই ওয়েব সিরিজে সাহসিকতার মাত্রা ছাড়িয়েছে অভিনেত্রী হিমানী শর্মা, ভুল করেও পরিবারের সামনে দেখবেন না

উল্লুতে চরমসুখ ক্যাটাগরিতে নতুন ওয়েব সিরিজ 'রাজা কা বাজা' রিলিজ করেছে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ যা পছন্দ হয়েছে সকলের।

Advertisement

অতিসম্প্রতি উল্লুতে চরমসুখ ক্যাটাগরিতে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে যা এখন বেশ জনপ্রিয়। নতুন ওয়েব সিরিজ এর নাম ‘রাজা কা বাজা’। এই সিরিজে একের পর এক সাহসী দৃশ্য রয়েছে। আপনি নির্দ্বিধায় বলতে পারেন এই ওয়েব সিরিজে গল্পের চেয়ে যৌন উস্কানিমূলক একাধিক সিন দেখানো হয়েছে। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সাথে দেখবেন না। ওয়েব সিরিজে এমন এমন দৃশ্য দেখানো হয়েছে যা দেখে চক্ষুচড়কগাছ হয়ে যেতে বাধ্য আপনাদের।

চরমসুখ ‘রাজা কি বাজা’ ওয়েব সিরিজে কাজ করেছেন হীরাল রাদাদিয়া, ফেরদৌস খান এবং হিমানী শর্মার মতো তারকারা। ওয়েব সিরিজের প্রতিটি সিনে সাহসী অভিনয় মন জয় করে নিয়েছে অনেকেরই। চরমসুখ ক্যাটাগরিতে এর আগেও উল্লুতে অনেকগুলি ওয়েব সিরিজ রিলিজ করেছিল। তাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ‘চাউল হাউস’, ‘শাড়ি কা দুকান’, ‘মা দেবরানী বেটি জেঠানী’ প্রমুখ।

Recent Posts