‘নসীব আপনা আপনা’ ছবির ‘চান্দু’কে মনে আছে? এখন পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন ছবি

বলিউড অভিনেত্রী রাধিকা কুমার শারদ এই চান্দু চরিত্রে অভিনয় করেছিলেন

Advertisement

Advertisement

বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সবকিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না, তো আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় সর্বদা রয়ে যায়। এই বলিউডে হরেক রকমের সিনেমা হয়। ১৯৮৬ সালে মুক্তি পাওয়া “নাসিব আপনা আপনা” এর জনপ্রিয়তা আলাদাভাবে বলার দরকার হয় না।

Advertisement

Advertisement

যারা একটি পুরনো বলিউড সিনেমা পছন্দ করে থাকেন তারা সকলেই এই “নাসিব আপনা আপনা” সিনেমাটি অবশ্যই দেখেছেন। ছবিটির মুহূর্তে মুহূর্তে রক্তগরম করা ডায়লগ ও চিত্রনাট্য দর্শকদের অভিভূত করে দিয়েছিল। এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ঋষি কাপুর। তবে আজকের এই প্রতিবেদন তাকে নিয়ে নয়। বরং ওই সিনেমার ছোট্ট এক চরিত্র অর্থাৎ চান্দুর চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর প্রসঙ্গে আজকের এই প্রতিবেদন।

Advertisement

বলিউড অভিনেত্রী রাধিকা কুমার শারদ এই চান্দু চরিত্রে অভিনয় করেছিলেন। গোটা সিনেমা জুড়ে তার অদ্ভুত চুলের স্টাইল এবং ডায়লগ ডেলিভারি পছন্দ হয়েছিল দর্শকদের। সিনেমাটি রিলিজ হওয়ার দীর্ঘদিন পর পর্যন্ত এই চান্দুকে নিয়ে আলোচনা মুখরিত থাকত দর্শকমহল। তবে বর্তমানে লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়া থেকে হারিয়ে গেছেন এই অভিনেত্রী। আসলে প্রায় ৩৬ বছর আগে বলিউডে রাজ করেছিল এই সিনেমা। এখন ওই অভিনেত্রীর বয়স প্রায় ৫৯ বছর। কেমন আছেন তিনি? কেমন দেখতে হয়েছেন? জানতে এই প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

বলিউড সিনেমায় খুব একটা কাজ না করলেও দক্ষিণী সিনেমাতে অনেক কাজ করেছিলেন এই রাধিকা কুমার শারদ। অভিনেত্রী বর্তমানে গ্ল্যামার ওয়ার্ল্ডে না থাকলেও বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে তিনি বেশ সক্রিয় থাকেন। অভিনেত্রীর কিছু ছবি সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে তাজ্জব হয়ে যাবেন আপনিও। এখনও অভিনেত্রীর মধ্যে আছে একই জৌলুস ও গ্ল্যামার। কেউ দেখে বলতে পারবে না তার বয়স ৫৯ এর গণ্ডি পেরিয়েছে।

Recent Posts