বাস্তবে খুবই সুন্দরী চান্দু চাওয়ালার স্ত্রী, টেক্কা দেবেন তাবড় তাবড় বলি অভিনেত্রীদের, দেখুন ছবি

চন্দনের স্ত্রীর নাম নন্দিনী খান্না

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতে ব্যাপক জনপ্রিয় হল কপিল শর্মা শো। এর প্রতিটি তারকা চর্চায় থাকেন সর্বদাই।

Advertisement

Advertisement

কৌতুক জগতের বাদশা নামটা শুনলেই সকলের মনে বিখ্যাত বলিউড অভিনেতা কপিল শর্মার নামটা ভেসে ওঠে। তাঁর অসাধারণ প্রতিভার ফ্যান আট থেকে আশি সকলেই। সোনি টিভি চ্যানেলে সম্প্রচারিত “দ্য কপিল শর্মা শো” ব্যাপক জনপ্রিয়। দীর্ঘ কয়েক বছর ধরে এই শোয়ের টিআরপি শীর্ষে রয়েছে। কপিল শর্মা এবং অন্যান্যদের তুখোড় কৌতুক অভিনয় এই শোয়ের প্রাণ। কপিল ছাড়াও, কিকু শারদা, সোমুনা চক্রবর্তী এবং চন্দন প্রভাকরের মতো অনেক অভিনেতা এই শোতে বছরের পর বছর ধরে মানুষকে বিনোদন দিচ্ছেন। শোয়ের চান্দু চাওয়ালা সারাদিন গার্লফ্রেন্ড খোঁজেন। কিন্তু জানেন কি খুবই সুন্দরী এক স্ত্রী রয়েছে।

Advertisement

চন্দনের স্ত্রীর নাম নন্দিনী খান্না। তিনি দেখতে খুব সুন্দর এবং সোশ্যাল মিডিয়ায় তার অনেক গ্ল্যামারাস ছবি রয়েছে। আসলে, চন্দনের স্ত্রী প্রথম আলোয় আসেন কপিল শর্মার বিয়ের রিসেপশনে। স্বামীর হাত ধরে সেই অনুষ্ঠানে নন্দিনীকে খুব সুন্দর লাগছিল। ২০১৫ সালের ২৭ এপ্রিল তাঁদের বিয়ে হয়। তবে নন্দিনী খান্না লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়া থেকে দূরে থাকেন।

Recent Posts