সন্তান হারালেন এই অভিনেত্রী, শেয়ার করলেন কষ্টের কথা

Advertisement

Advertisement

সেলিনা জেটলি নামটা শুনলেই তাঁর কাতিল চোখের কথা আগে মনে আসে। বলিউডকে কার্যত তিনি বিদাই জানিয়েছেন বহু আগে। দীর্ঘ ৯ বছর বলিউডে লড়াই করার পরেও সাফল্য তেমনভাবে এসে ধরা দেয়নি। ২০০৩ সালে বলিউডে ডেবিউ করেন সেলিনা জেটলি। ২০০১ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স খেতাব দ্বারা সম্মানিত হন তিনি। এরপর সিলসিলায়ে (২০০৫), নো এন্ট্রি (২০০৫), টম, ডিক, এন্ড হ্যারি (২০০৬) এবং গোলমাল রিটার্ন (২০০৮) সিনেমাগুলিতে তাঁকে দেখা যায়। বর্তমানে স্বামী সন্তান নিয়ে সুখে সংসার করছেন সেলিনা। ঠিক এরই মাঝে পুরনো স্মৃতি উস্কে সন্তানের ছবি পোস্ট করলেন। World Prematurity Dayতে সে ঘটনার কথা জানালেন সেলিনা।

Advertisement

Advertisement

২০১৭য় নিজের নবজাতক সন্তানকে হারানোর মত দুঃখজনক ঘটনা শেয়ার করেন অভিনেত্রী। সেই সময় তাঁর যমজ সন্তান আসে। কিন্তু এক নবজাতক কে বাঁচাতে পারেননি, যার নাম ছিল শামসের জেটলি হাগ। শুধু তাই নয়, মা ও বাবা এবং এক সন্তানের মৃত্যুর পর তিনি পুরোপুরি মানসিক রোগের শিকার হয়েছিলেন বলেও জানিয়েছেন।

Advertisement

এদিন সেলিনা তাঁর মৃত সন্তানের ছবি পোস্ট করে আবেগঘন বার্তা দেন সকলের উদ্দেশে। তাঁর বার্তার সংক্ষিপ্ত মর্ম এটাই ছিল যে ওয়ার্ল্ড প্রিম্যাচুওর ডে প্রতিবছর ১৭ ই নভেম্বর সেলিব্রেট করা হয়। প্রতিবছরই কয়েক মিলিয়ন শিশু প্রিম্যাচিউর জন্ম নেয়। নিওনেটাল কেয়ারে নিজের সন্তানকে দেখার জন্য বাবা-মায়েরা কখনোই প্রস্তুত থাকে না।

হবু মা-বাবাদের জন্য সেলিনা কিছু টিপস দিয়েছেন। তিনি বলেছেন বাচ্চাদের খুব যত্ন করা উচিত, পর্যাপ্ত বুকের দুধ পান করানো উচিত এবং চিকিৎসকের প্রতি বিশ্বাস রাখা উচিত।

পরিচালক রাম কমল মুখোপাধ্যায়-এর ‘সিজনস গ্রিটিংস’-এ কামব্যাক করেছেন সেলিনা। স্বজনপোষণ এবং জীবনের সমস্ত বেদনা কিছু কাটিয়ে আবার পুরোনো দিনে ফিরতে চান সেলিনা।

Recent Posts