রাজনৈতিক জল্পনা বাড়িয়ে বৈশাখী কি আবার তৃণমূলের পথে? কি জানালেন পার্থবাবু

Advertisement

Advertisement

বৈশাখী বন্দোপাধ্যায় রাজনৈতিক জগতে খুবই পরিচিত নাম। একসময় শোভন-বৈশাখী নাম রাজনৈতিক মহলে রোজকার আলোচ্য বিষয় হয়ে উঠেছিল।

Advertisement

তারপর শোভন-বৈশাখী দুজনই তৃণমূল ছেড়ে একসাথে বিজেপিতে যোগ দিয়েছেন। কিন্তু বিজেপিতে তাদের দুজনকেই সক্রিয়ভাবে দেখা যায়নি। ইদানিং জানা গিয়েছিল তারা নাকি বিজেপিতেও থাকবেন না। কিন্তু তাদের দল ছাড়া নিয়ে কোনো খবর মেলেনি।

Advertisement

বিজয়া অনেকদিন আগেই শেষ হয়ে গেছে। একদিন পরেই দীপাবলি। আর তারমধ্যেই কালীপুজোর আগের দিন বৈশাখী বন্দোপাধ্যায় কে দেখা গেলো শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এর বাড়িতে।

Advertisement

এই প্রসঙ্গে বৈশাখীকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘পার্থবাবু তার দাদার মত, তাই তিনি তাকে বিজয়ার প্রনাম জানাতে এসেছিলেন।’ তাকে রাজনীতির কথা জিজ্ঞাসা করলে তিনি বলেন,‘আমি রাজনীতি থেকে অনেকটাই দূরে আছি এখন।’ এরপর তাকে শোভন চ্যাটার্জির এর কথা জানতে চাইলে তিনি বলেন, ‘শোভনবাবুর রক্তে রাজনীতি। কিন্তু তাকে এখন নিষ্ক্রিয় দেখছি। বিজেপি তাকে ঠিকমতো ব্যাবহার করেনি।’

পার্থবাবুকে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘রাজনৈতিক আলোচনা হয়েছে কিন্তু কি কথা তিনি বলতে পারবেন না।’ তাহলে কি বৈশাখী আবার তৃণমূলে যোগ দেবে? তা নিয়ে ইতিমধ্যেই শুরু হবে নানা জল্পনা। এবার শুধু সময়ের অপেক্ষা।