২ লাখ টাকা ডাউনপেমেন্ট করে কিনে নিন KIA SELTOS, দেখে নিন কিভাবে কিনবেন এই গাড়ি

এই নতুন গাড়িটি আপনি সহজেই কিনতে পারবেন যেকোনো কিয়া ডিলারশিপ থেকে

Advertisement

Advertisement

ভারতের মাঝারি আকারের SUV গাড়িগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় গাড়ি হল কিয়া কোম্পানির সেলটোস। এই গাড়িটি ভারতীয় বাজারের সবথেকে বেশি বিক্রি হওয়া গাড়িগুলির মধ্যে একটি এবং এই মুহূর্তে বছরের শেষে এই গাড়ির উপরে দারুন অফার রয়েছে। ২০২৩ সালে এই গাড়িটির একটি নতুন ফেস লিফট ভার্শন লঞ্চ করা হয় এবং সেই গাড়ির দাম শুরু হচ্ছে ১০.৯০ লক্ষ টাকা থেকে। সর্বাধিক ২০. ৩০ লক্ষ টাকা পর্যন্ত যেতে পারে সেই গাড়ির দাম। নতুন এই গাড়িতে আপনি ১৭ কিলোমিটার থেকে ২০.৭ কিলোমিটার পর্যন্ত প্রতি লিটার মাইলেজ পেয়ে যেতে পারেন।

Advertisement

এই মুহূর্তে এই গাড়ির উপর একটা দারুন অফার চলছে।। আপনি খুব কম ডাউনপেমেন্টে মাত্র দু লক্ষ টাকা ডাউন পেমেন্ট করে খুব সহজেই এই কিয়া কোম্পানির গাড়িটিকে নিজের করে নিতে পারেন। এই গাড়িতে আপনি ঋণের আকারে অবশিষ্ট অর্থ জমা করবেন। পাঁচ বছরের জন্য আপনাকে নির্দিষ্ট সুদের হারে নির্দিষ্ট কিস্তিতে এই টাকা ফেরত দিতে হবে। আপনাদের আজ আমরা এই অফারের ব্যাপারে বিস্তারিত জানাতে চলেছি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি কিয়া কোম্পানির এই সেলটোস গাড়ির পেট্রোল অপশন এর ম্যানুয়াল ভার্শন এর সব থেকে সস্তা মডেলের দাম ১০.৯০ লক্ষ টাকা। এই গাড়িটির অন রোড প্রাইস ১২ লক্ষ ৬৪০০০ টাকা। এই গাড়িটি আপনি যদি দু লক্ষ টাকার ডাউনপেমেন্ট দিয়ে কেনেন তাহলে আপনাকে ১০ লক্ষ ৬৪ হাজার টাকার ইএমআই নিতে হবে। ধরুন আপনি পাঁচ বছরের জন্য একটি লোন নিয়েছেন এবং আপনার এই লোনের উপরে নয় শতাংশ করে সুদ নেওয়া হচ্ছে। তাহলে আপনাকে পরবর্তী ৬০ মাসের জন্য প্রতি মাসে ২২ হাজার ৯৫ টাকা করে ইএমআই দিতে হবে। অর্থাৎ সেই হিসেবে দেখতে গেলে আপনাকে অতিরিক্ত ২ লক্ষ ৬০ হাজার টাকা সুদ দিতে হবে।

Advertisement