টেক বার্তা

মাত্র ২৫,০০০ টাকায় কিনুন Bajaj Platina 110, বাড়িতে আনুন মাইলেজের রাজা

যদি Bajaj Platina 110cc সেকেন্ড হ্যান্ড মডেল সম্পর্কে বলি, তবে গাড়িটি বর্তমানে Olx-এ বিক্রির জন্য উপলব্ধ রয়েছে।

Advertisement

Advertisement

শিরোনাম দেখে নিঃসন্দেহে অবাক হয়েছেন আপনিও। তবে বিস্ময়কর হলেও এমনই চোখ ধাঁধানো অফার রয়েছে Bajaj-এর এই দামদার গাড়িটির উপর। মাত্র 20,000 টাকায় ভারতবর্ষের যে প্রান্ত থেকে Bajaj Platina 110 গাড়িটি চাইলে আপনিও ক্রয় করতে পারবেন। তবে এক্ষেত্রে গাড়িটি নতুন নয়, বড় এই গাড়িটি সেকেন্ড হ্যান্ড বিক্রি হচ্ছে Olx-এ। তবে গাড়ির মালিকের তরফ থেকে দাবি করা হয়েছে, অত্যন্ত ভালো কন্ডিশনে রয়েছে বিক্রির জন্য তালিকাভুক্ত হওয়া এই গাড়িটি। আমরা যদি শক্তিশালী এই গাড়িটির শোরুম মূল্য বলি, সে ক্ষেত্রে গাড়িটি নতুন ক্রয় করতে হলে আপনাকে 72,224 টাকা খরচ করতে হবে। যা অন রোড 80,000 টাকার কাছাকাছি।

Advertisement

Bajaj Platina গাড়িটির অফার সম্পর্কে জানার আগে যদি এর বৈশিষ্ট্য সম্পর্কে বলি তবে এটি 110cc ইঞ্জিন সহ বর্তমানে বাজারে উপলব্ধ রয়েছে। সাথে 11 লিটারের জ্বালানি স্টোরেস রয়েছে গাড়িটিতে। এছাড়া গাড়িটির লুকিং এবং ডিজাইনে একাধিক আপডেট করা হয়েছে বলেও দাবি করেছে কোম্পানি। যদি মাইলেজের কথা বলি, তবে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে গাড়িটি প্রতি লিটার তেলে 90 KM রাস্তা অতিক্রম করতে সক্ষম। তবে ক্রেতাদের দেওয়া বিভিন্ন প্রতিক্রিয়ায় জানানো হয়েছে, গাড়িটি 70 KM পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম।

Advertisement

যদি Bajaj Platina 110cc সেকেন্ড হ্যান্ড মডেল সম্পর্কে বলি, তবে গাড়িটি বর্তমানে Olx-এ বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। খুব সস্তায় এটিকে বিক্রির জন্য তালিকাভুক্ত করেছেন এর মালিক। অত্যন্ত ভালো কন্ডিশনে থাকা গাড়িটি বিক্রির জন্য এর মালিক মাত্র 20,000 টাকা দাম চেয়েছেন। তবে গাড়িটি ক্রয় করতে হলে সম্পূর্ণ টাকা আপনাকে একক কিস্তিতে পরিশোধ করতে হবে। এছাড়া গাড়িটি সম্পর্কে কোন রকম তথ্য নির্দিষ্ট ওয়েবসাইটে শেয়ার করা হয়নি।

Advertisement

Recent Posts