টেক বার্তা

BSNL এর নতুন প্রিপেড প্ল্যান, ৬০০ টাকার কমে ৮৪ দিনের মেয়াদ, ৩ জিবি ডেটা প্রতিদিন, টেক্কা দেবে Jio কেও

BSNL কোম্পানি তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে এমন সস্তার প্রিপেড প্ল্যান আনছে

Advertisement

Advertisement

এখন সারা দেশে এমন অনেক টেলিকম সংস্থা রয়েছে যা মানুষের মন জয় করার জন্য কাজ করছে, তা জিও হোক বা বিএসএনএল। বিএসএনএল, যা ভারতের বৃহত্তম টেলিকম সংস্থাগুলির মধ্যে গণনা করা হয়, এখন এমন অনেকগুলি পরিকল্পনা নিয়ে এসেছে যা ব্যাপক পছন্দ হচ্ছে গ্রাহকদের। BSNL কোম্পানি তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে এবং বাজারের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা জিওকে টেক্কা দিতে একটি অভাবনীয় প্ল্যান এনেছে। কত টাকার কি প্ল্যান? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

ভারতের বৃহত্তম সরকারি মালিকানাধীন টেলিকমিউনিকেশন কোম্পানি, বিএসএনএল (BSNL) সম্প্রতি তার গ্রাহকদের জন্য দুটি নতুন প্রিপেড প্ল্যান চালু করেছে। এই প্ল্যানগুলি তাদের আকর্ষণীয় সুবিধাগুলির জন্য অনেক দৃষ্টি আকর্ষণ করেছে।

Advertisement

১) ৫৯৯ টাকার প্ল্যান:

Advertisement

৫৯৯ টাকার প্ল্যানে, গ্রাহকরা ৮৪ দিনের মেয়াদ পান। এই সময়ে, তারা প্রতিদিন ৩ জিবি ডেটা পাবেন। এছাড়াও, তারা বিনামূল্যে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাবেন। এই প্ল্যানের প্রতিদিনের খরচ প্রায় ৭ টাকা। এটি একটি খুব ভাল মূল্য, বিশেষ করে বিবেচনা করে যে এটি ৮৪ দিনের মেয়াদ দেয়।

২) ৩১৯ টাকার প্ল্যান:

৩১৯ টাকার প্ল্যানে, গ্রাহকরা ৬৫ দিনের মেয়াদ পান। এই সময়ে, তারা ১০ জিবি ডেটা পাবেন। এছাড়াও, তারা বিনামূল্যে আনলিমিটেড কল পাবেন। এই প্ল্যানের প্রতিদিনের খরচ প্রায় ৫ টাকা। এটি একটি খুব ভাল মূল্য, বিশেষ করে বিবেচনা করে যে এটি ৬৫ দিনের মেয়াদ দেয়।