ছাত্রীর সাথে করলো এমন কাজ, অমন কুরুচিকর শিক্ষিকা কে ধিক্কার

Advertisement

Advertisement

শ্রেয়া চ্যাটার্জী : স্কুলে নিয়মমাফিক পোশাক পরে আসেনি এই ছাত্রীরা, তাদের শাস্তি দেওয়ার জন্য শিক্ষিকা খুলে নিলেন প্যান্ট। বোলপুরের একটি বেসরকারি স্কুলে কয়েকজন ছাত্রী লেগিংস পরে স্কুলে গিয়েছিল। তারা জানত না লেগিংস পরে স্কুলে যাওয়া যায় না । স্কুলের তরফ থেকেও লেগিন্স না পরে যাওয়ার জন্য কোন নির্দেশিকা তাদেরকে দেওয়া হয়নি।

Advertisement

বাড়িতে যাবার পরে অভিভাবকরা যখন লক্ষ্য করেন তাদের মেয়েদের লেগিন্স নেই, তখন তারা এই বিষয়টি তাদের মেয়েদের থেকে জানতে চান এবং জানতে পারেন গোটা দিন তাদেরকে প্যান্ট না পরিয়ে রাখা হয়।

Advertisement

এমন কুরুচিকর ঘৃণ্য ঘটনা শুনে অভিভাবকরা শান্তিনিকেতন থানায় পুলিশের কাছে জানাতে বাধ্য হন। তবে অনেকক্ষণ সময় পেরিয়ে গেলেও পুলিশ রা কিন্তু কোন রকম ব্যবস্থা নেননি। ঘটনাটির কথা পৌঁছেছে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এর কাছে।

Advertisement

তিনি বলেন তিনি শুনেছেন এবং তিনি পুরো ঘটনাটা জানেননা, সরকারের অধীন স্কুল হলে সেটার বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে, তবে বেসরকারি স্কুলের ক্ষেত্রে সবসময় সরকারের তরফ থেকে কোনো পদক্ষেপ নেওয়া সম্ভব হয় না। তবে প্রিন্সিপালের আচরণ যদি পড়ুয়াদের উপর প্রভাব ফেলে নিশ্চয়ই তার ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Recent Posts