বিদেশেও সুশান্ত আত্মহত্যা কান্ডে ন্যায়বিচারের দাবী, ভিডিও পোস্ট করলেন দিদি শ্বেতা

Advertisement

Advertisement

গত ১৪ই জুন প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবে আসলেই কি তিনি আত্মহত্যা করেছেন না এই ঘটনা একটি পরিকল্পিত খুন, সেই বিষয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দেশজুড়ে শুরু হয় ন্যায়বিচারের আন্দোলন। এবার তার বিচারের দাবী দেশ ছেড়ে পৌঁছে গেল বিদেশে। সম্প্রতি ক্যালিফোর্নিয়ার বিলবোর্ডে দেখা গেল সুশান্তের ছবি। ছবির নীচে লেখা, “জাস্টিস ফর সুশান্ত”।

Advertisement

ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তার দিদি শ্বেতা সিং কীর্তি লিখেছেন, “ক্যালিফোর্নিয়ায় ভাইয়ের বিলবোর্ড। গ্রেট মল পার্কওয়ে এক্সিটের পরেই এই বিলবোর্ড। বিশ্বজুড়ে আন্দোলন ছড়িয়ে পড়েছে।” পাশাপাশি সুশান্তের ভাইঝি মল্লিকা সিংহ এই পোস্টের পরিপ্রেক্ষিতে লিখেছেন, “আমাদের সবার যেন এগিয়ে চলার ক্ষমতা থাকে।”

Advertisement

শুধু তাই নয়, অন্যদিকে সুশান্তের মায়ের ছবি হাতে নিয়ে প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা একটা আবেগময় পোস্ট করেছেন। লিখেছেন, “আমার বিশ্বাস, তোমরা দু’জন এখন একইসঙ্গে আছো।” এতে সুশান্তের দিদি কমেন্ট করেছেন, “হ্যাঁ, ওরা একসঙ্গেই আছে। শক্ত হও। আমাদের ন্যায়বিচার না পাওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যেতে হবে।”

Advertisement

সুশান্ত আত্মহত্যা কান্ডে মুম্বাই পুলিশের ভূমিকা নিয়ে প্রথম থেকেই উঠেছিল প্রশ্ন। সম্প্রতি বিহার সরকারের তরফ থেকে সিবিআই তদন্তের সুপারিশ দেওয়া হলে, তা মেনে নেয় সর্বোচ্চ আদালত। একইসাথে সুশান্তের বাবার দায়ের করা মামলার ভিত্তিতে তদন্ত চালাচ্ছে ইডি। শুক্রবার রিয়া চক্রবর্তীকে ৯ ঘন্টা জেরা করা হয় ইডির তরফে।

জানা গিয়েছে, রিয়া চক্রবর্তীকে প্রশ্ন করা হলে ঠিকঠাক জবাব দেননি তিনি। এতো টাকা কোথা থেকে তার অ্যাকাউন্টে এলো সেই বিষয়ে প্রশ্ন করা হয় তাকে। পাশাপাশি তার ভাই সৌভিক চক্রবর্তীকেও জিজ্ঞাসাবাদ করেছেন ইডি আধিকারিকরা। এছাড়াও তলব করেছেন রিয়ার ঘনিষ্ঠ সন্দীপ পিঠানিকে।

Recent Posts