অবিকল সুশান্ত সিং রাজপুত, শচীন তিওয়ারির ভিডিও, ছবিতে ইন্টারনেটে তুমুল ঝড়, দেখুন

Advertisement

Advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের হঠাৎ করেই আত্মহত্যা করা তার অনুরাগীরা ছাড়াও অনেকেই মেনে নিতে পারছে না এখনো। তার মৃত্যুর তিন সপ্তাহ হয়ে গেল তার মৃত্যু এখনো বিশ্বাস করতে পারছেন না অনেকেই। এছাড়াও বহু মানুষ বলছে তিনি আত্মহত্যা করেনি তাকে কেউ মেরে ফেলেছে। তাই এই মৃত্যুর কারণ খুঁজতে তদন্ত করছে পুলিশ।

Advertisement

এর মধ্যেই একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের মতোই তাকে দেখতে। তার নাম শচীন তিওয়ারি। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ভিডিও বানিয়েছিলেন সেগুলো ভাইরাল হয়। কেউ কেউ বলছে তাকে সুশান্তের মতোই তার আচরণ আবার কেউ কেউ বলছেন অভিনেতার সঙ্গে কোনো মিল নেই তার।

Advertisement

প্রসঙ্গত 14 ই জুন সুশান্ত সিং রাজপুত তার বান্দ্রা ফ্ল্যাটে আত্মহত্যা করেন। এরপর থেকেই এই মৃত্যুর শোকে এবং কেউ কেউ শ্রদ্ধা জানিয়ে তার জন্য ভিডিও ফটো পোস্ট করে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতার শেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ ট্রেলার রিলিজ করেছে। এই ট্রেলার অনেক সিনেমার রেকর্ড ভেঙেছে।

Advertisement

তার মারা যাবার পর থেকে বলিউডের অনেক পরিচালকদের ওপর আঙুল উঠেছে। পরিচালক সঞ্জয় লীলা ভানসালির তিন ঘন্টার দিয়েছেন পুলিশকে। তার আত্মীয় এবং বন্ধুবান্ধবরা মোট 34 জন বয়ান দিয়েছেন পুলিশের কাছে।

Recent Posts