শুরু হবে সুশান্তের মৃত্যুর তদন্ত, মুম্বই পুলিশ ক্রাইম ব্রাঞ্চে যোগ দিলেন সুশান্তের জামাইবাবু

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুম্বাই পুলিশ সেই মৃত্যুর কারণ খাতিয়ে দেখছেন। অনেকেই বলছেন এই মৃত্যু আত্মহত্যা করে হয়নি, সুশান্ত কেউ খুন করেছে। সোশ্যাল মিডিয়ায় এই কারণে বলিউডের কিছু নামী পরিচালকদের ওপর আঙুল তুলেছেন নেটিজেন সহ বহু তারকা। কিছুদিন আগে পরিচালক সঞ্জয় লীলা ভানসালির রেকর্ড করেছেন মুম্বাই পুলিশ।

Advertisement

শোনা যাচ্ছে সুশান্ত দিদি ঋতুর স্বামী ওমপ্রকাশ সিং মুম্বই পুলিশ ক্রাইম ব্রাঞ্চে বদলি হয়ে এসেছেন। তিনি সুশান্তের মৃত্যু তদন্ত করে দেখবেন। তিনি বর্তমানে হরিয়ানা পুলিশের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল। তিনি সুশান্তের মৃত্যুর পর মন্তব্য করেছিলেন যে সুশান্ত আত্মহত্যা করার মতন ছেলে নয় তাকে কেউ খুন করেছে।

Advertisement

কিন্তু এই বদলির কথা ওমপ্রকাশ সিং কিছুই বলেনি এই প্রসঙ্গে। তার পরিবারের কেউই এই প্রসঙ্গে কোনো কথা বলেনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কিছুদিন ধরেই এই প্রসঙ্গে শোনা যাচ্ছে। এই সিদ্ধান্তকে অনেকেই সম্মতি জানাতে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

প্রসঙ্গত সুশান্তের আরেকজন দিদি শ্বেতা সিং এর স্বামী বিশাল কীর্তি নেপোমিটার চালু করেছেন। সেখানেও জনসাধারণ দেখতে পারবেন এই সিনেমায় নেপোটিজম সক্রিয় আছে কিনা। পরিবারের অনেকেই বিশ্বাস তিনি আত্মহত্যা করতে পারেন না।

Recent Posts