সুশান্তের সঙ্গে রিয়া চক্রবর্তী, সুশান্তের মৃত্যুর ১ মাস পর হোয়াটসঅ্যাপের ডিপি চেঞ্জ বান্ধবী রিয়ার

Advertisement

Advertisement

অভিনেতা সুশান্ত সিং রাজপুত পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন প্রায় এক মাস হয়ে গেল কিন্তু তার মৃত্যুকে এখনো মন থেকে মেনে নিতে পারেনি বহু মানুষ। তাকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে শ্রদ্ধা জানাচ্ছেন নেটিজেন। তার মৃত্যুর পর বলিউড থেকে বহু তথ্য ফাঁস হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে চর্চায় ব্যস্ত একাংশ। বলিউডের নেপোটিজমের জন্য বহু পরিচালকদের দায়ী করছেন মানুষজন।

Advertisement

তার মৃত্যুর জন্য বলিউড সেলিব্রেটিদের দায়ী করা হচ্ছে। বিভিন্ন পরিচালক এবং কিছু কিছু তারকাদের ওপর আঙুল তুলছেন বহু মানুষ। তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে এই মৃত্যুর জন্য দায়ী করেছেন। তাই পুলিশ অভিনেতা সুশান্তের মৃত্যুর পরের কিছুদিনের মধ্যেই তার বয়ান রেকর্ড করেছে। প্রায় ৮ ঘণ্টা জেরা করেছে পুলিশ তাকে। তাকে জেরা করার পর অনেক তথ্যই সামনে এসেছেন পুলিশের।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তী হোয়াটসঅ্যাপ এর ডিসপ্লে পিকচার চেঞ্জ করেছেন। সুশান্ত এবং তার একটি ছবি সেখানে দিয়েছেন। রিয়া চক্রবর্তী সুশান্ত মৃত্যুর পর অনেকদিনই পুলিশ স্টেশনে দৌড়ে গিয়েছিল মৃত্যুর তদন্ত কতদূর তা জানতে। মহেশ ভাট এবং তার সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ফাঁস হতেই তাকে কটাক্ষের মুখে পড়তে হয়।

Advertisement

প্রসঙ্গত হয়তো হোয়াটসঅ্যাপ ডিপি চেঞ্জ করার মাধ্যমে বোঝা যাচ্ছে তিনি এখনো সুশান্তকে ভুলতে পারেননি। কিন্তু তার মৃত্যুর পরও কোন কথায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। তা নিয়েও নেটিজেনরা সমালোচনা করেছিল।

Recent Posts