ঘনিষ্ঠ মুহূর্তে ঈশান খাট্টার এবং তাবু, ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

বিবিসি ওয়ানের সিরিজের ট্রেলার রিলিজ করেছে আজ। সিজেন নাম হল ‘এ সুইটেবল বয়’। এই সিরিজের অভিনেতা-অভিনেত্রীদের অনুরাগীরা অপেক্ষায় বসে আছে। এই সিরিজের প্রথম বার এবং ইশান খাট্টারকে একসঙ্গে দেখা যাবে। এছাড়াও প্রতিভাবান অভিনেতা রাম কাপুর, তানিয়া মানিকতলা, নমিত দাস, এবং রসিকা দুগলকেও দেখা যাবে। এই গল্পটি খুবই আকর্ষণীয় হবে সেটি ট্রেইলার দেখেই বোঝা যাচ্ছে। বিক্রম শেঠের বইয়ের উপর ভিত্তি করে এই সিরিজ।

Advertisement

হাঙ্গামা মিউজিকের সঙ্গে কথা বলার সময় ঈশান জানায়, ” আমি মনে করি যা আমি বুঝতে পেরেছি কাজ করে সেই অভিজ্ঞতাগুলি আমার জন্য চ্যালেঞ্জিং ছিল। আমি এমন অভিজ্ঞতাগুলি খুঁজি সেই গুলো আমাকে অভিজ্ঞ হওয়ার সুযোগ করে দেয়। ইন্ডাস্ট্রির আমার প্রিয় এক অভিনেত্রীর সাথে ভালো সম্পর্ক এবং একটি কাজের সম্পর্ক থাকার চেয়ে ভাল অভিজ্ঞতাও যে হবে এ কথা ভাবতে পারিনি। তাই আমি নার্ভাসের চেয়ে অনেক বেশি উত্তেজিত ছিলাম এবং আমি অপেক্ষা করতে পারিনি”।

Advertisement

এই সিরিজের গল্পটা এক ছাত্র ১৯৫১ সালে উত্তর ভারতে এসে নিজস্ব পরিচয় গড়ে তোলা স্বাধীনভাবে এই নিয়ে। এছাড়া গণতান্ত্রিক বিষয়গুলির ওপর এই সিরিজ একটু জোরে দেবে তার ছেলের ভিডিও দেখে বোঝা যাচ্ছে। এই সিরিজের ৬ টি অংশ হবে। ৬ই জুলাই বিবিসি ওয়ানের দর্শকরা প্রিমিয়ার দেখতে পাবে এই সিরিজের।

Advertisement