বলিউড

Bollywood Actress: এই বলি অভিনেত্রীদের বিনা মেকাপ লুক ভাইরাল, দেখলে কাউকে চিনতে পারবেন না

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাদের ভক্ত ছড়িয়ে রয়েছে দেশ-বিদেশের মাটিতেও। বড়পর্দার অভিনেত্রী হিসেবে স্বাভাবিকভাবেই নিজেদের একেবারে মেনটেন করে রাখতে হয় বলি তারকাদের, বিশেষ করে অভিনেত্রীদের। ক্যামেরা পারফেক্ট থাকার জন্য বেশিরভাগ সময়েই হালকা থেকে ভারী মেকাপ নিয়েই থাকেন তারা। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। তবে এই বলি ডিভাদের একাংশকে বিনা মেকাপ লুকে দেখলে লজ্জা পাবেন নিজেও। সম্প্রতি তেমনি কিছু ছবি ভাইরাল হতে মিডিয়ার পাতায় চর্চা তুঙ্গে।

Advertisement

১) কারিনা কাপুর- ৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী তিনি। বলিউডের বেবো কারিনা। ক্যামেরার সামনে সর্বদা ক্যামেরা পারফেক্ট তিনি। তবে সম্প্রতি তার বিনা মেকাপ লুক ভাইরাল হয়েছে, যা দেখে একেবারেই পছন্দ হয়নি নেটনাগরিকদের একাংশের। তবে তিনি যে কাপুর পরিবারের অন্যতম রত্ন সে বিষয়ে সন্দেহের অবকাশ নেই।

Advertisement

Advertisement

২) প্রিয়াঙ্কা চোপড়া- বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা। বলিউডের পাশাপাশি হলিউড কাঁপাচ্ছেন তিনি। এই মুহূর্তে স্বামী, সন্তান ও পরিবার নিয়ে বিদেশ নিবাসী এই অভিনেত্রী। তবে নিজের সম্প্রতিক একটি ভাইরাল হওয়া ছবি নিয়েই চর্চায় রয়েছেন প্রিয়াঙ্কা। তার বিনা মেকাপ লুক দেখে চমকে গিয়েছেন নেটনাগরিকদের একাংশ। তবে পছন্দ হয়েছে তার ভক্তদের। তার এই ছবি নিয়ে সমালোচনা একেবারেই নাপাসান্দ অভিনেত্রী ভক্তদের।

৩) আলিয়া ভাট- বর্তমানে কাপুর পরিবারের পুত্রবধূ তিনি। নিজের ছোটবেলাকার ক্রাশ রণবীর কাপুরের সাথেই সংসার বেঁধেছেন মহেশ ভাট কন্যা। বর্তমানে এক কন্যা সন্তানের মা তিনি। তবে তার একটি সাম্প্রতিক ছবি শোরগোল ফেলেছে তার অনুরাগীমহলে। সেখানেই বিনা মেকাপ লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর সেই ঝলক নেটনাগরিকদের একাংশকে রীতিমতো অসন্তুষ্ট করেছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

৪) কৃতি স্যানন- বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কৃতি। দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি। তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। এই মুহূর্তে তার বিনা মেকাপ লুক শোরগোল ফেলেছে একাংশের মাঝে, যা দেখে অবাক কেউ কেউ। তবে এই সমালোচনা একেবারেই পছন্দ হয়নি অভিনেত্রী ভক্তদের।

৫) শ্রদ্ধা কাপুর- শক্তি কাপুরের কন্যা তিনি। বড়পর্দায় তার আনাগোনা নেহাত কম নয়। খুব সম্প্রতি রণবীর কাপুরের বিপরীতে দেখা মিলবে তার। ‘তু ঝুটি ম্যা মাক্কার’ ছবিতেই দেখা মিলবে অভিনেত্রীর। তবে সম্প্রতি তার ভাইরাল হওয়া বিনা মেকাপ লুক নিয়েই আপাতত চর্চায় অভিনেত্রী। তবে সেই চর্চা পছন্দ হয়নি শ্রদ্ধা ভক্তদের। তাদের কাছে অভিনেত্রী যেকোনো রূপেই সুন্দর।

Recent Posts