Categories: অফবিট

‘বোলে চুড়িয়া’ গানে নেচে ফেসবুকে ভাইরাল ছোট্ট কন্যা, দেখুন অসাধারণ ভিডিও

Advertisement

Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – ‘বোলে চুড়িয়া’ নাচ নেচে সোশ্যাল মিডিয়া তাক লাগালো এক ছোট্ট শিশু কন্যা। গোলাপি রঙের ঘাগরা পরে একেবারে ছোট্ট পরীর মত সে নাচছে। শিশুটির নাচের কায়দা দেখে মনে হচ্ছে সে হয়তো নাচ শেখে। নতুন প্রজন্মের শিশুদের অবশ্য নতুন করে কিছু শেখাতে হয় না, টেলিভিশনের দৌলতে তারা সবই শিখে যায়। টিভিতে নায়িকাদের নকল করে হাত ঘুরিয়ে ঘুরিয়ে চেষ্টা করে তাদের মতো নাচতে।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সমস্ত প্রতিভাই সকলের সামনে সহজেই পৌঁছে যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই সকলেই কন্যার নাচের বেশ প্রশংসা করেছেন। আর করবে নাইবা কেন, এতোটুকু বয়সে সে এত সুন্দর করে নাচ পরিবেশন করেছে তা সত্যিই প্রশংসনীয়।

Advertisement

মানুষ জন্ম থেকে কিছু না কিছু প্রতিভা নিয়ে জন্মায়। মা-বাবার উচিত বাচ্চাকে উৎসাহিত করা। তার ইচ্ছাকে মর্যাদা দেওয়া। নিজেদের ইচ্ছাকে চাপিয়ে না দেওয়া। কারণ মা-বাবার ইচ্ছাকে রাখতে অনেক সময় বাচ্চার ভেতরে থাকা সুপ্ত প্রতিভা ধামা চাপা পড়ে যায়। যা কখনোই কাম্য নয়। কারন মন থেকে যা করতে ইচ্ছা করবে না সেটা যদি জোরজবস্তি করে কোন বাচ্চার উপর চাপিয়ে দেওয়া হয়, তা পরবর্তীকালে মোটেই সুখকর হবে না। তাই সব সময় উচিত বাচ্চার ইচ্ছাকে মর্যাদা দিয়ে তার প্রতিভাকে বিকশিত করা।

Advertisement