ভাইরাল & ভিডিও

শুধুমাত্র বিবাহিত পুরুষরা এই ওয়েব সিরিজ দেখবেন উচিত, এতে এমন সাহসী দৃশ্য রয়েছে

ভারতে ওয়েব সিরিজের দুনিয়ায় এটি একটি নতুন তারকা হয়ে উঠেছে

Advertisement

Advertisement

আজকের দিনে শুধুমাত্র টেলিভিশন বা সিনেমা হল নয়, বাড়িতে বসে মোবাইলের পর্দায় মানুষ কনটেন্ট দেখতে বেশ পছন্দ করেন। তাই আজকের যুগে পাল্লা দিয়ে বেড়েছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। সম্প্রতি বেশ কিছু এমন রয়েছে যেখানে খুব হট এবং বোল্ড কন্টেন্ট আপনারা দেখতে পাচ্ছেন। এরকম একটি ওয়েবসাইটে এবারে বিবাহিত পুরুষদের জন্য চলে এলো একটি দারুণ ওয়েব সিরিজ যা আপনাকে অবশ্যই বন্ধ ঘরে একা দেখতে হবে। সম্প্রতি দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা ফেলে দিয়েছে এই ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজের নাম হলো তোফা এবং সম্প্রতি এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বের ট্রেলার রিলিজ হয়ে গিয়েছে। খেলা প্রকাশের সাথে সাথেই দর্শকদের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজ। প্রচুর হট দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ আপনি দারুন ভাবে এনজয় করতে পারবেন বাড়িতে বসে।

Advertisement

Advertisement

এই ওয়েব সিরিজটি ২০ জুন থেকে স্ট্রিম করা শুরু হয়েছে। গ্রামীণ পরিবেশের উপরে ভিত্তি করে তৈরি করা এই ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য রয়েছে যা আপনাকে একেবারে পাগল করে দেবে। এই ওয়েব সিরিজে এমন কিছু অন্তরঙ্গ দৃশ্য রয়েছে, যা হয়তো আপনি কল্পনাও করতে পারবেন না। তোফা ওয়েব সিরিজ এর প্রথম অংশটি দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল। এর জনপ্রিয়তা দেখে নির্মাতারা একই সাথে দ্বিতীয় অংশের ঘোষণা দিয়েছিলেন। দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার পর এবার এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বের ট্রেলার প্রকাশিত হয়ে গিয়েছে। ট্রেলার দেখেই মনে হচ্ছে এবারের গল্পটা অত্যন্ত স্পেশাল হতে চলেছে।

Advertisement

তোফা সিরিজের গল্প একটি গ্রামীণ নারীকে কেন্দ্র করে গড়ে উঠেছে যার স্বামী কাজের জন্য শহরে থাকেন। বাড়ি থেকে দূরে থাকার জন্য সে তার বন্ধুর হাত দিয়ে স্ত্রীর জন্য কিছু উপহার পাঠায়। বন্ধুটি ও তার স্ত্রীকে সেই উপহার দেয়। কিন্তু তারপর এসেই বন্ধুর সঙ্গে সেই মহিলার শারীরিক সম্পর্ক তৈরি হয় এবং দুজনে একে অপরের সাথে সময় কাটাতে শুরু করেন। সেই সময় ওই মহিলার শ্বশুর বাড়ির লোকজনের এই বিষয়টি নজরে আসে। এর পরবর্তী গল্পটা আরো আকর্ষণীয় এবং সেই গল্পে আরও বেশ কিছু টুইস্ট রয়েছে। গল্প এগোলে জানা যায় ওই মহিলার শ্বশুরবাড়ির লোকজন তার প্রতি বেশ আকৃষ্ট। তোফা ২ ওয়েব সিরিজের গল্পটি আরো বেশি জটিল হতে চলেছে। তবে আপনি যদি পরবর্তী গল্প জানতে চান তবে আপনাকে এই ওয়েব সিরিজের মুক্তির জন্য অপেক্ষা করতে হবে।

Recent Posts