Ullu Web Series: উল্লুর এই ৪ ওয়েব সিরিজ ঘাম ঝরাবে দিনেদুপুরে, নেটদুনিয়ায় ঝড় তুলেছে

Advertisement

Advertisement

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। নিজেদের সুবিধামতো সময়ে নিজেদের মতন করে পছন্দমতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা। বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে। আর সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। এই সমস্ত ওয়েব প্ল্যাটফর্মগুলি তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লেগে যায় নিজেরই। সম্প্রতি তেমনই ৪ ওয়েব সিরিজের কথা উঠে এসেছে।

Advertisement

১) দরাহা- এটি উল্লুর অন্যতম বোল্ড সিরিজ। সিরিজের গল্প অনুযায়ী, দুই ভাই ও তাদের আলাদা আলাদা বিবাহিত জীবন নিয়েই শুরু হয় গল্প। পরে কিভাবে সেই দুই ভাইয়ের আলাদা আলাদা জীবন একসাথে মিলে মিশে সব সমীকরণ ওলট-পালট হয়ে যায়! দেওরের সাথে বৌদির ও ভাইয়ের বউয়ের সাথে ভাসুরের কিভাবে যোগসূত্র মিলে যাবে! সেই নিয়েই এগিয়েছে গোটা গল্প। সেটা জানার জন্যই দেখতে হবে এই গোটা সিরিজটি। গতবছরের শেষের দিকে ডিসেম্বর মাসেই মুক্তি পেয়েছে এই সিরিজ। উল্লেখ্য এই সিরিজে ভারতী ঝাঁ, রুকস খান্ডগালে, কল্যাণী ঝাঁ অভিনয় করেছিলেন মুখ্য ভূমিকায়।

Advertisement

২) শাহেদ- গত ৭ মাস আগে ‘শাহেদ’ সিরিজটি মুক্তি পেয়েছিল ‘উল্লু’তে। এই সিরিজের গল্প এক বিবাহিত দম্পতিকে নিয়ে। বিয়ের পর বেশ কিছুদিন সবকিছু ঠিকঠাক চললেও তারপরই শুরু হয় সমস্যা। নিজের দেওরের প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হতে থাকে ঐ মহিলা। দেওরও আকৃষ্ট হয়। এরপর তারা দুজনেই জড়িয়ে পড়েন অবৈধ সম্পর্কে। হঠাৎ একদিন দেওরের গোপনাঙ্গ ক্ষতিগ্রস্ত হওয়ায় মধু দিয়ে সেটি ঠিক করার চেষ্টা করেন ঐ মহিলা। এরপর গল্প কোথায় গিয়ে শেষ হবে! তা গোটা সিরিজটি দেখলেই স্পষ্ট হবে। এই সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়া গামরে।

Advertisement

৩) জালেবি বাই- উল্লুর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘জালেবি বাই’। এই সিরিজের গল্প অনুযায়ী, সিরিজে ঋদ্ধিমা তিওয়ারি একজন লোভী মহিলা যিনি টাকার জন্য যেকোন সীমা পর্যন্ত যেতে পারেন। আর সেক্ষেত্রে টাকার জন্য পর্দায় একাধিক জনের সাথে জালেবি ভাবিকে শারীরিক সম্পর্কে জড়াতে দেখা গিয়েছে। দেওর, শ্বশুর, জামাইবাবু প্রায় সকলের সাথেই শারীরিক সম্পর্কে জড়িয়েছেন সিরিজের পর্দায়। উল্লেখ্য, এই সিরিজে অভিনেত্রীকে একাধিক দৃশ্যে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড হতে দেখা গিয়েছে। আর সেইসমস্ত দৃশ্য দেখলে লজ্জা লাগবে নিজেদেরই। এই মুহূর্তে সেইসমস্ত দৃশ্যেরই কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর তার সূত্র ধরেই আপাতত চর্চায় পর্দার জালেবি ভাবি অর্থাৎ ঋদ্ধিমা তিওয়ারি।

৪) মা অর বেটি- এটিও উল্লুর অন্যতম সাহসী একটি সিরিজ। এই সিরিজের গল্প মা ও মেয়ের গল্পকে কেন্দ্র করেই এগিয়েছে। এখানে মা তার মেয়ের প্রেমিকের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। পরে গল্পের মোর কোন দিকে ঘোরে! তা জানতে গেলে দেখতে হবে গোটা সিরিজটি।