VIRAL: ইন্টারনেটে ফাঁস উর্বশী রাউতেলার বোল্ড বাথরুম ভিডিও, হতবাক গোটা নেটদুনিয়া

প্রায়শই অভিনেত্রী বোল্ড ফটোশুট করে ভক্তদের রাতের ঘুম উড়িয়ে দেন

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকারা মোটামুটি সব সময় তাদের ফ্যানেদের নজরেই থাকেন। প্রফেশনাল লাইফ ছাড়াও ব্যক্তিগত জীবনে কোন তারকা কেমন দিন কাটাচ্ছেন সেই সমস্ত খবর থাকে অনুরাগীদের কাছে। অবশ্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে তারকারাও তাদের দৈনন্দিন জীবনযাপন ও কর্মকাণ্ডের ছবি বা ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় পোস্ট করে থাকেন। এই বলি জগতের এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন উর্বশী রাউতেলা। তাঁকে চেনেন না এমন মানুষের সংখ্যা হয়তো হাতেগোনা।

Advertisement

প্রথমে মডেল ও মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ক্যারিয়ারের প্রথম থেকেই সাহসিকতার পরিচয় দিয়ে আসছেন। বড়স্ক্রিন হোক কি সোশ্যাল মিডিয়ার জন্য, তিনি মাঝে মাঝেই খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে চলে আসেন। প্রায়শই তিনি বোল্ড ফটোশুট করে ভক্তদের রাতের ঘুম উড়িয়ে দেন। তাঁর মায়াবী শরীরী ভাঁজের ফাঁদে নিজের মন দিয়েছেন লাখ লাখ পুরুষ অনুরাগী। তাঁর ফটোশুটের মাধ্যমেই তিনি দিনে দুপুরে ভক্তদের হার্টবিট বাড়িয়ে দেন। সম্প্রতি এই অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে নেটিজেনদের।

Advertisement

আসলে কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সেই ভিডিওতে দেখা গিয়েছে তিনি অত্যন্ত কম পোশাকে বাথরুমে স্নান করছেন। অভিনেত্রীর এমন ভিডিও দেখে অবাক হয়ে গিয়েছেন সকলেই। অবশ্য আপনাদের জানিয়ে রাখি এটি ‘সানাম রে’ সিনেমার একটি ছোট্ট দৃশ্য। পুরনো ভিডিও নিজের সোশ্যাল মিডিয়াতে তিনি সম্প্রতি পোষ্ট করে আবারও চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী উর্বশী রাউতেলা উত্তরাখণ্ডের হরিদ্বারের বাসিন্দা। অভিনেত্রীর বাবা একজন বড় ব্যবসায়ী। তিনি খুব অল্প বয়স থেকেই মডেলিং শুরু করেন। ২০০৯ সালে ১৫ বছর বয়সে ‘মিস টিন ইন্ডিয়া’ খেতাব জিতেছিলেন তিনি। এছাড়াও তাঁর কাছে রয়েছে ‘মিস ইন্ডিয়া প্রিন্সেস’, ‘মিস ট্যুরিজম ওয়ার্ল্ড’, ‘মিস ইন্ডিয়া সুপার মডেল’-এর মতো খেতাব। “সিং সাহেব দ্য গ্রেট” দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর অবশ্য তিনি একাধিক মিউজিক ভিডিও এবং হিন্দি সিনেমাতে কাজ করেছেন। খুব শীঘ্রই ‘ব্ল্যাক রোজ’ নামক একটি সিনেমাতে দেখা যাবে উর্বশী রাউতেলাকে।

Recent Posts