মিউজিক

Bhojpuri Song Video: ভোজপুরির সবচেয়ে সাহসী গান, লজ্জার সমস্ত সীয়া ছাড়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় থেকে থেকেই ভোজপুরি ভিডিও ভাইরাল হয়ে থাকে। ভোজপুরি তারকরা যে বেশ জনপ্রিয় বর্তমান প্রজন্মের কাছে, তা অবশ্য আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। সম্প্রতি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা অন্তরা সিং প্রিয়াঙ্কা নিজের একটি গানের ভিডিওর সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন। নিজেদের প্রিয় গায়িকার হিট গানের ভিডিও পুনরায় ভাইরাল হতে দেখে খুশি তার ভক্তরাও। রইল সেই ভিডিও।

Advertisement
Advertisement

এই মুহূর্তে জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘ওয়েব মিউজিক’এর মাধ্যমেই তার গানের একটি ভিডিও পুনরায় ভাইরাল হতে দেখা গিয়েছে। ১ বছর আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকেই অন্তরা সিং প্রিয়াঙ্কার এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে যা পৌঁছে গিয়েছে ১০ লাখ নেটজনতার কাছে। যতদিন যাচ্ছে তার এই গানের ভিডিওর ভিউজ ততো বাড়ছে। বলাই বাহুল্য, তার এই নাচের ভিডিওর সূত্র ধরে এই মুহূর্তে নেটনাগরিকদের মাঝেয়ে তুমুল চর্চিত অন্তরা সিং প্রিয়াঙ্কা।

Advertisement

সাম্প্রতিক এই পুনরায় ভাইরাল হাওয়া ভিডিওতে ‘ভাতার করে মালিস’ গানটি শোনা গিয়েছে। এটি অন্তরা নিজেই গেয়েছেন তা অবশ্য বুঝতে বাকি নেই কারোরই। উল্লেখ্য গানটির কথা দিয়েছেন অর্জুন শর্মা। সঙ্গীত পরিচালনায় ছিলেন রোশান সিং। এটি গায়িকার গাওয়া অন্যতম হিট গান, তা অবশ্য বলার অপেক্ষা রাখে না। এই ভিডিওতে প্রিয়াঙ্কার সাথে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির আরো এক পরিচিত মুখের। এই মিউজিক ভিডিওতে চূড়ান্ত রোমান্টিক দৃশ্যে দেখা দিয়েছেন তারা, তা অবশ্য ভিডিওটি দেখলেই বোঝা যাবে। নেটজনতার একাংশের পাশাপাশি আপাতত তাদের এই ভিডিও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন সকল ভোজপুরি দর্শকরাও।