নাচের ভিডিও-র মাধ্যমে কাঁপাচ্ছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা, তুমুল ঝড় নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সাধারণত সাহসী চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত। এখনও পর্যন্ত তিনি প্রায় সমস্ত ভোজপুরী অভিনেতার সাথে কাজ করেছেন। ভোজপুরী সিনেমা জগতে সুপারস্টার পবন সিং এবং তার জুটি খুবই জনপ্রিয়। সম্প্রতি এই দুইজনের একটি ভিডিও ইউটিউবে খুবই চর্চায় রয়েছে। “কেইসে থামাই কলাইয়া পিয়া” নামের এই গানে দুজনের অভিনয় সবাই খুবই পছন্দ করছে। ইতিমধ্যেই প্রায় ২ কোটি লোক এটি দেখেছেন এবং কমেন্টে প্রশংসা করেছেন।

Advertisement

“দেশ পরদেশ” সিনেমার এই গানটি গেয়েছেন পলক এবং লিখেছেন বিনয় বিহারী। সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ধর্মেন্দ্র, কাদের খান, পবন সিং, মোনালিসা, আনন্দ পান্ডে। এই সিনেমা ছাড়াও পবন এবং মোনালিসা আরও অন্যান্য সিনেমায় একসাথে অভিনয় করেছেন।

Advertisement

মোনালিসা সাধারণত তার অভিনয় এবং দুর্দান্ত নাচের জন্য বিখ্যাত। ১২৫ টির বেশি ভোজপুরী সিনেমায় তিনি কাজ করেছেন। তবে শুধুই ভোজপুরী নয় বাংলা, ওড়িয়া, তামিল, কন্নড় এবং তেলেগু সিনেমাতেও তাকে দেখা গেছে। অন্যদিকে পবন সিং ভোজপুরী পপ অ্যালবামের গায়ক রূপে নিজের কেরিয়ার শুরু করেছেন। তার গান এবং সিনেমার জন্য দর্শক খুবই আগ্রহের সাথে অপেক্ষা করে থাকে।

Advertisement

Recent Posts