করোনার কবলে বিজেপির তারকা প্রার্থী পার্নো মিত্র, টুইট করে জানালেন নিজেই

পার্নো মিত্র বালিগঞ্জের ভোটার এবং আজকে তিনি ভোট দিতে পারছেন না

Advertisement

Advertisement

করোনা আবহে বাংলায় একুশে বিধানসভা নির্বাচন চলছে। আজ অর্থাৎ সোমবার সপ্তম দফা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। কিন্তু নির্বাচন চললেও রাজ্যের করোনা পরিস্থিতি ক্রমশ ভয়ঙ্কর হয়ে উঠছে। গত ২৪ ঘন্টায় বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ১৬ হাজারের বেশি মানুষ। নির্বাচনকালে বিভিন্ন প্রার্থীরও করোনা হচ্ছে। এবার আরও এক বিজেপি প্রার্থীর করোনা হওয়ার খবর জানা গেছে। বিজেপি তারকা প্রার্থী তথা টলিউড অভিনেত্রী পার্নো মিত্র এবার করোনার কবলে পড়েছেন। তিনি বিজেপির পক্ষ থেকে বরাহনগর বিধানসভা কেন্দ্রে প্রার্থী হয়েছেন। আজ সকালে তিনি নিজেই তার টুইটারে এই খবর জানিয়ে দেন। সেইসাথে তিনি জানিয়েছেন তার বোনও করোনা আক্রান্ত।

Advertisement

পার্নো মিত্র টুইট করে বলেছেন, “আমি অসুস্থ। তবে ধীরে ধীরে সুস্থতার পথে এগোচ্ছি। কিন্তু দুঃখের সাথে জানাচ্ছি এবার আমার ভোট দেওয়া হবে না। কিন্তু যেই দৃষ্টিভঙ্গি নিয়ে আমরা কাজ শুরু করেছি তা শেষ হওয়ার নয়। এক উদ্যমে সবাই আবার একই লক্ষ্যের দিকে কাজ করে পৌঁছে যাব।” আসলে পার্নো মিত্র বালিগঞ্জের ভোটার। সপ্তম দফা নির্বাচনে আজ ভোট হচ্ছে বালিগঞ্জে। তিনি করোনা আক্রান্ত হওয়ায় আজ ভোট দিতে পারবেন না। সেইসাথে তারকা প্রার্থী সকলকে অনুরোধ করেছেন যে যারা বিগত ৭ দিনে তার সংস্পর্শে এসেছিল তারা যাতে করোনা পরীক্ষা করিয়ে নেয় এবং কিছুদিন হোম আইসোলেশনে থাকে।

Advertisement

Advertisement

 

প্রসঙ্গত উল্লেখ্য, করোনার করাল ছায়া রাজনৈতিক মহলে ছড়িয়ে গেছে। গতকাল সকালে তৃণমূল প্রার্থী কাজল সিনহা করোনার প্রকোপে প্রাণ হারিয়েছে। অন্যদিকে গতকালই খবর পাওয়া গেছিল বঙ্গ বিজেপির হেভিওয়েট নেতা বাবুল সুপ্রিয় দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হয়েছেন। তার সাথে সাথে তার স্ত্রী করোনা আক্রান্ত।

Recent Posts