কালিয়াগঞ্জে স্ত্রীকে ভোট দিতে সাহায্য করলেন বিজেপি প্রার্থী, অভিযোগ তৃণমূলের

Advertisement

Advertisement

আজ সোমবার, রাজ্যের করিমপুর, কালিয়াগঞ্জ এবং খড়গপুর সদর এই তিনটি বিধানসভা কেন্দ্রে আসনে উপনির্বাচন চলছে।করিমপুর এবং খড়গপুর এই দুটি কেন্দ্রে সামান্য ভাবে অশান্তির খবর পাওয়া গেলেও, সকাল থেকে কালিয়াগঞ্জে শান্তিপূর্ণভাবে ভোটদান চলছিল।২৭০ টি বুথে কেন্দ্রীয় সেনার নজরদারিতে অশান্তির সৃষ্টি না করে ভোটদান প্রক্রিয়া চলছিল। তবে তারই মধ্যে কালিয়াগঞ্জে নিজের স্ত্রীকে সাথে নিয়ে ভোট দান করালে এক বিজেপি প্রার্থীর বিরুদ্ধে উঠে এসেছে অভিযোগ।

Advertisement

কালিয়াগঞ্জে বিজেপি প্রার্থী কমল সরকার নিজেদের স্ত্রীকে সাথে করে ইভিএম এর সামনে নিয়ে যান এবং তারপর তার স্ত্রীকে ভোট দিতে সাহায্য করেন। এই ঘটনাটি ঘটা মাত্র ওই বিজেপি প্রার্থীর বিরুদ্ধে প্রতিবাদে ফেটে পড়ে তৃণমূল। ভোটারকে প্রভাবিত করে নির্বাচনী বিধিভঙ্গ করার অভিযোগ তুলেছে তৃণমূল।এবং নির্বাচন কমিশনের কাছে এই বিষয়টি নিয়ে বিজেপির বিরুদ্ধে নালিশ করেন তারা। কমিশনের মিডিয়া মনিটরিং সেলেও বিষয়টি ধরা পড়লে জেলাশাসকের কাছে রিপোর্ট আবেদন করে তৃণমূল।

Advertisement

কিন্তু তৃণমূলের এই অভিযোগকে সামান্য নাকচ করে বিজেপি প্রার্থী কমল সরকার জানান যে, “আমি আর আমার স্ত্রী সবসময় পাশাপাশি থাকি। আমার ভোটদানের সময় আমার স্ত্রী যেমন আমার পাশে ছিল আমিও তেমন তার পাশে ছিলাম। এবং আগামী দিনের ভোটগুলোও আমারা এভাবে দেবো।” যদিও এই ঘটনা ব্যতীত অন্য কোনো অশান্তি সৃষ্টি হয়নি আজ কালিয়াগঞ্জে।

Advertisement