ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

চলতি মাসে সিএনজি গাড়িতে বাম্পার অফার, সাশ্রয় হবে হাজার হাজার টাকা, জেনে নিন কোন গাড়িতে কত ছাড়

গাড়িতে বাম্পার ছাড়ের মাস চলছে আর এমন পরিস্থিতিতে সিএনজি গাড়ি কেন পিছিয়ে থাকবে

Advertisement

Advertisement

ভারতে সিএনজি গাড়ি ভালো বিক্রি হচ্ছে এবং এমন পরিস্থিতিতে বছরের শেষ মাসে অনেক কোম্পানি বছরের শেষ অফার হিসেবে ডিসকাউন্ট ঘোষণা করেছে। Maruti Suzuki তার শীর্ষ বিক্রিত হ্যাচব্যাক WagonR, Swift এবং Baleno-এর CNG ভেরিয়েন্টের পাশাপাশি Celerio এবং S-Presso-এর মতো গাড়িগুলিতে বছরের শেষের দিকে দারুন ডিসকাউন্ট দিচ্ছে। Tata Motors তার প্রিমিয়াম হ্যাচব্যাক Altroz CNG-তে বছরের শেষে ছাড় দিচ্ছে, Hyundai Motors-এর Aura CNG এবং Toyota-এর Glanza CNG-তেও এই মাসে ভাল ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Advertisement

মারুতির এই ৫টি সিএনজি গাড়িতে ছাড়

Advertisement

ইয়ার এন্ড অফারের অধীনে, মারুতি সুজুকির অনেক জনপ্রিয় গাড়ি এই মাসে ছাড় পাচ্ছে। আজ আমরা আপনাকে মারুতি সুজুকির সিএনজি গাড়ির অফার সম্পর্কে বলতে যাচ্ছি। আজকাল সুইফট সিএনজিতে ২৫ হাজার টাকার নগদ ছাড় পাওয়া যাবে। একই সময়ে, সেলেরিও এবং এস-প্রেসোর CNG ভেরিয়েন্টে ৩০ হাজার টাকার নগদ ছাড়ের সাথে ২০ হাজার টাকার বিনিময় বোনাস পাওয়া যাচ্ছে।

Advertisement

মারুতি সুজুকি ওয়াগনআর সিএনজিতে ২৫ হাজার টাকার নগদ ছাড় এবং ২০ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। একই সময়ে, আপনি Baleno CNG-তে ২৫ হাজার টাকা নগদ ছাড় সহ অন্যান্য সুবিধাও পাবেন।

টাটার সিএনজি গাড়িতেও ছাড়

Tata Motors এই মাসে তাদের CNG গাড়িগুলিতে ভাল ছাড় দিচ্ছে। বছরের শেষ অফারের অধীনে, আপনি প্রিমিয়াম হ্যাচব্যাক Altroz CNG-তে ২৫ হাজার টাকার ছাড়ের সুবিধা পাবেন। একই সময়ে, Tiago CNG এবং Tigor CNG-তে ৩০ হাজার টাকার নগদ ছাড় সহ মোট ৫০ হাজার টাকার সুবিধা পাওয়া যাবে।

Recent Posts