ঘোর আশঙ্কা, ধীরে ধীরে দৃষ্টিশক্তি হারিয়ে ফেলছেন ‘বিগ বি’

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: আশঙ্কার আকাশে সিঁদুরে মেঘ জমেছে ভালোই। তবে কি দৃষ্টিশক্তি হারাতে বসেছেন বিগ বি! লকডাউনে কেমন আছেন তিনি? এই তো বেশ দিব্যি ছিলেন। জনতা কার্ফিউ এর দিন ছাদে এসে হাততালি দেওয়া কিংবা মোদির আহ্বানে দিয়া জ্বালানো কোনোটাই বাদ দেননি, তাহলে হঠাৎ করে কি এমন হল ‘বিগ বি’র!

Advertisement

ইনস্টাগ্রামে নিজের ব্লগ ও আইজিটিভির মাধ্যমে ভিডিয়োতে তিনি জানান বেশ কয়েকদিন ধরেই তার দৃষ্টিশক্তি ঝাপসা হয়ে আসছে এবং তিনি চোখে খানিক আবছা দেখছেন। এ নিয়ে তার মনে দুশ্চিন্তা তৈরি হয়েছে। তিনি চিকিৎসকের পরামর্শ নেন এবং জানতে পারেন এই সময়ে অতিরিক্ত কম্পিউটার ও ইলেকট্রনিক্স গ্যাজেট ব্যাবহার করার ফলেই এমনটা ঘটেছে।

Advertisement

তাই চোখ নিয়ে বর্তমানে বেশ যত্নবান হয়েছেন শেহেনশাহ। কিছুক্ষন অন্তর অন্তর চোখে ড্রপ দিচ্ছেন। আগের তুলনায় কম্পিউটারে কম বসার চিন্তাভাবনা করছেন তিনি। চিকিৎসকেরা অবশ্য জানিয়েছেন তার দৃষ্টিশক্তি হারানোর বিশেষ সম্ভাবনা নেই তাকে চিকিৎসার মাধ্যমে সারিয়ে তোলা সম্ভব।

Advertisement

বয়সভারে এখনই মাথানত করতে রাজি নন টল জেন্টলম্যান অমিতাভ বচ্চন। দাদাসাহেব ফালকের মতো অ্যাচিভমেন্ট পেয়েও চালিয়ে যেতে চান অভিনয়ের যাত্রা। করোনা মোকাবিলায় বহু উন্নয়নমূলক কাজ করে নজির গড়েছেন তিনি। হাতে একগুচ্ছ সিনেমার প্রজেক্ট পেন্ডিং রয়েছে যা লকডাউনের পরই শুরু করা হবে।