এই অভিনেতার সঙ্গে অক্ষরা সিংয়ের বেডরুমের ভিডিও ভাইরাল, তোলপাড় ইন্টারনেটে

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অক্ষরা সিং ও কারাণ খান্নার দেখা মিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই জনপ্রিয় তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করে নেওয়া একটি ঝলকের সূত্র ধরেই পুনরায় চর্চিত হচ্ছেন এই তারকা জুটি।

Advertisement

অক্ষরা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘ঝুলানিয়া’ গানের তালেই পর্দায় কারাণের সাথে বন্ধ দরজার ওপারে গোটা ঘর জুড়েই অনক্যামেরা চূড়ান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই ঝলকে ছোট রাত পোশাকেই ছিলেন অভিনেত্রী। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ঝলকে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছিল তাদের, তা গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। আবারো রইল সেই ঝলক, দেখে নিন।

Advertisement
Advertisement

উল্লেখ্য ‘টি-সিরিজ হামার ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ১১ মাস আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে এই ভিডিওটিই ৫১ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানের কথা দিয়েছিলেন বিজয় চৌহান। এই গানে কন্ঠ দিয়েছিলেন স্বয়ং পর্দার অভিনেত্রী অক্ষরা সিং। সুরও দিয়েছিলেন অক্ষরাই। গায়িকা-অভিনেত্রী অক্ষরা সিং যে যথেষ্ট প্রতিভাবান একজন শিল্পী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির, সেকথা মানেন সেখানকার অধিকাংশ দর্শকরাও। সম্প্রতি এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই নেটমাধ্যমের পাতায় আবারো চর্চায় এই ভোজপুরি নতুন তারকা জুটি।

Recent Posts