বিনোদন

Monalisa: শাড়ির সাথে এমন সাহসী ব্লাউজ পরেছেন অভিনেত্রী মোনালিসা, ছবিগুলি তোলপাড় সৃষ্টি করেছে

Advertisement

Advertisement

অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার অর্থাৎ স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলক নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে।

Advertisement

সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে একেবারে ট্রেডিশনাল সাজে সেজে উঠেছিলেন মোনালিসা। গেরুয়া রঙের একটি শাড়িতে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করে সকলকে সপ্তমীর শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পাশাপাশি নবরাত্রির শুভেচ্ছাও জানাতে দেখা গিয়েছে তাকে। এদিন গেরুয়া রঙের শাড়ির সাথে মানানসই চোকার, ব্রেসলেট, টিকলি ও কানের দুলে সেজে উঠেছিলেন তিনি। হালকা মেকাপে, খোঁপা বেঁধেছিলেন মোনালিসা। আর এই সাজেই বিভিন্ন পোজে ছবি তুলে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি, যাতে উচ্ছ্বসিত হয়েছে অভিনেত্রীর ভক্তরাও। এই মুহূর্তে তার এই ট্র্যাডিশনাল সাজেই মুগ্ধ তার অগণিত ভক্তমহল।

Advertisement
Tags: monalisa

Recent Posts