বিনোদন

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং ক্যামেরার সামনে বিয়ের রাতের ভিডিও উদযাপন করেছে, এমন ভিডিও সামনে এসেছে

Advertisement

Advertisement

ভোজপুরি পাওয়ারপ্যাক সুপারস্টার পবন সিংয়ের সিনেমা বা মিউজিক ভিডিওগুলি যখনই মুক্তি পায় তখনই ইন্টারনেটে মুক্তি পায়। ভক্তদের কাছে পবন সিং শুধু তাদের প্রিয় তারকাই নন, তিনি তাদের আবেগের সঙ্গেও যুক্ত। দীর্ঘ ক্যারিয়ারে পবন সিং একাধিক হিট দিয়েছেন। তার পুরানো গানগুলি আজও ইউটিউবে প্রচুর দেখা এবং শোনা যায়। তার এমনই একটি গান হল ‘দিয়া গুল কারা’ যেখানে তার সঙ্গে রয়েছেন ভোজপুরি রানী মোনালিসা। পবন সিং এবং মোনালিসা এক সঙ্গে অনেক ছবিতে কাজ করেছেন। পর্দায় বোল্ড দৃশ্যও রয়েছে একাধিক।

Advertisement

‘পবন রাজা’ ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন পবন সিং ও মোনালিসা। ছবিতে অক্ষরা সিংও অভিনয় করেছিলেন। সে সময় পবন সিং ও অক্ষরার সম্পর্ক ভালো ছিল। ছবিতে পবন সিংয়ের সঙ্গে মোনালিসার অসাধারণ রোমান্স রয়েছে। এটা তাদের বিয়ের প্রথম রাত। মোনালিসা লাল ব্রাইডাল লুকে আছেন। পবন সিং ঘরে ঢোকে, তারপরেই শুরু হয় আসল ভিডিও।

Advertisement
Advertisement

এই রোমান্টিক গানে দুজনেই পর্দায় বোল্ড দৃশ্য করেছেন। পবন সিং এবং মোনালিসা যখন নাচছেন, অক্ষরা অন্য ঘর থেকে তাদের লুকিয়ে দেখেছেন এবং মোনালিসার পরিবর্তে তিনি নিজের সম্পর্কে ভাবতে শুরু করেন যে তিনিও নাচছেন। দুজনকে এক সঙ্গে দেখতে ভালো লাগছিল না অক্ষরা। ‘দিয়া গুল কারা’ গানটি গেয়েছেন পবন সিং ও ইন্দু সোনালি। গানটির কথা লিখেছেন মনোজ মতলবি এবং সংগীত পরিচালনা করেছেন অবিনাশ ঝা ঘুংরু। গানটি ২০১৮ সালের জানুয়ারিতে ওয়েভ মিউজিক ইউটিউবে প্রকাশ করেছিল।

Recent Posts