মিউজিক

Bhojpuri Song Video: বাগানের মাঝেই এই অভিনেত্রীর সাথে চুটিয়ে রোমান্স করলেন পবন সিং

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে। থেকে থেকেই নেটমাধ্যমে এই ধরনের ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি পবন সিং ও নিধি ঝাঁকে রোমান্টিক দৃশ্যে দেখা গিয়েছে। বাগানের মাঝেই রোমান্টিক গানের সাথে নেচেছেন তারা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি এনারা। সম্প্রতি তাদের এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি দর্শকরাও এই ভিডিও নিয়ে বেশ মাতামাতি করছেন সোশ্যাল মাধ্যমে, তা তাদের মন্তব্য দেখেই বোঝা গিয়েছে।

Advertisement

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে পর্দার সামনে পবন সিং ও নিধি ঝাঁকে খোলা আকাশের নীচে, একটি রিসোর্টের মধ্যে জনপ্রিয় ভোজপুরি গান ‘লুলিয়া কা মাঙ্গেলা’র সাথে রোমান্টিক হয় ঘনিষ্টভাবে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিও যে ভোজপুরি দর্শকদের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। ‘সত্যা’ নামক মিউজিক অ্যালবামের গান এটি। ‘ওয়েব মিউজিক’ ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে যার ভিউজ ৩ কোটির কাছাকাছি পৌঁছে গিয়েছে। প্রশংসাও করেছেন বহুজন। সেইসমস্ত মন্তব্য ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই দেখা যাবে। সম্প্রতি এই ভিডিওর সূত্র ধরেই চর্চায় এই তারকা জুটি।

Advertisement

উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সত্যা’র। এই গানের কথা দিয়েছিলেন মনোজ মাতলাবি। সুর দিয়েছিলেন ছোটে বাবা। কণ্ঠে ছিলেন হানি বি ও স্বয়ং পবন সিং।

Advertisement

কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় তাদের। নেটমাধ্যমেও তারা ভালোই সক্রিয়। প্রায় নিজেদের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সাথে। তাদের সোশ্যাল মিডিয়াতে ফলোয়ার্স সংখ্যা নেহাতই কম নয়, তা রীতিমতো চোখে পড়ার মতো। বর্তমান যুগের তারকা হওয়ার সুবাদে অভিনয়ের পাশাপাশি শরীরচর্চাতেও বেশ মনোযোগী তারা, সেটা তাদের দেখলেই স্পষ্ট হয়। সম্প্রতি এই পুরনো মিউজিক ভিডিওটি নেটিজেনদের ও ভোজপুরি দর্শকদের মাঝে ভাইরাল হওয়ার পর থেকেই আবারো চর্চায় উঠে এসেছেন তারা। তাদের অনুরাগীদের মাঝেও ভাইরাল হয়েছে এই ভিডিওটি, তা নিয়ে কোনো সন্দেহই নেই। নিজেদের প্রিয় তারকাদের এই ভিডিওটি ভাইরাল হতে দেখে খুশি ভক্তরাও।

Recent Posts