মিউজিক

Bhojpuri Song: একই ঘরে রানি-কেশরী, ঘনিষ্ঠ হলেন ক্যামেরার সামনে

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে রানি চ্যাটার্জী ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

Advertisement

রানি চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ‘নাগিন’ ছবির গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবকেক একি ঘরে, একই বিছানায় চূড়ান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে রানি চ্যাটার্জীর সাথে। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে তাদের। রইল সেই ঝলক, দেখে নিন।

Advertisement
Advertisement

উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল ৬ বছর আগে। বর্তমানে যা পৌঁছে গিয়েছে দেড় কোটির কাছাকাছি মানুষের কাছে। রানি ও কেশরীর এই রোমান্টিক ঝলকটি, হিট ভোজপুরি ছবি ‘নাগিন’এর। ঝলকে ক্যামেরার সামনে ‘আব কা মানবা এ রাজাজি’র তালেই দেখা মিলেছিল তাদের। উল্লেখ্য গানের কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছিলেন রাজেশ ও রাজনীশ। কন্ঠ দিয়েছিলেন স্বয়ং অভিনেতা কেশোরী লাল যাদব ও খুশবু জৈন।

Recent Posts