ভোজপুরি

Bhojpuri Song: নীরাহুয়ার প্রেমে পাগল আম্রপালি, দিনের পর দিন উপভোগ করেছেন নিরাহুয়া

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের সম্পর্কের সমীকরণ রীতিমতো নজর কেড়েছে, তা বলাই বাহুল্য। এই মুহূর্তে সেই ঝলকই একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

Advertisement

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘না জানে কা হো গাইল বাতে আজ’এর তালেই নীরাহুয়ার প্রেমে পাগল হলেন আম্রপালি। পর্দায় স্বামী-স্ত্রী হিসাবেই দেখা গিয়েছিল তাদের। এই পুরো ঝলকটি একেবারে গ্রাম্য পরিবেশেই শুট করা হয়েছিল। ঝলকে অভিনেত্রী অভিনেতার প্রেমে পাগল হলেও, তাকে বিশেষ পাত্তা দিচ্ছিলেন না অভিনেতা। তবে কি আম্রপালির প্রেমে পড়েননি তিনি! উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

Advertisement
Advertisement

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ঝলকটি ৩ বছর আগে ‘বিআইপিএল’ নামক ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে সেটি ৬ কোটির কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ঝলকটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘নীরাহুয়া হিন্দুস্তানী’র। শেষপর্যন্ত পর্দায় তাদের মিল আছে কিনা! সেকথা জানতে দেখতে হবে গোটা সিনেমাটি। আপাতত, এই জনপ্রিয় ভোজপুরি ছবির বিছিন্ন গানের ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চায় উঠে এসেছেন এই জনপ্রিয় আনস্ক্রিন তারকা জুটি।

Recent Posts