বিনোদন

Bhojpuri Song: পবন সিংয়ের সাথে রোমান্স করতে গিয়ে হার্টবিট বেড়ে গেল নিধির, লক্ষ লক্ষ মানুষের মন কেড়েছে এই ভিডিও

ওয়েব মিউজিকের ইউটিউব চ্যানেলে এই গানটি রিলিজ হয়

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানের ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

এই ভোজপুরি ইন্ডাস্ট্রির উন্নতিতে অক্লান্ত পরিশ্রম করছেন সুপারস্টার ভোজপুরি অভিনেতা পবন সিং। একের পর এক হিট সিনেমা করে ভারতীয় দর্শকদের সামনে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুনাম ছড়িয়ে দিচ্ছেন তিনি। এই অভিনেতার ফ্যান ফলোইং একদম কম নয়। তাইতো পবন সিং এর মিউজিক ভিডিও হোক কি সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী নিধি ঝাঁ য়ের সাথে পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া গানটির নাম, “চিপ ডাল দেবা নেট পে”। এই গান এখন ইন্টারনেট দুনিয়াতে সুপারহিট। অনুরাগীরা গানটিকে লুপে রেখে সারাদিন শুনছেন। খুব কম সময়ের মধ্যে গানটি অগুনতি মানুষ দেখে নিয়েছেন এবং লক্ষ লক্ষ মানুষ লাইক দিয়েছেন। এই মিউজিক ভিডিওতে পবন সিং এবং নিধি ঝাঁয়ের অসম্ভব সুন্দর কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে সকলের।

Advertisement

জানিয়ে রাখা ভাল, এই ভাইরাল গানটি গেয়েছেন স্বয়ং অভিনেতা পবন সিং এবং ইন্দু সোনালী। এই গানটি লিখেছেন বিনয় নির্মল। ওয়েব মিউজিক এর ইউটিউব চ্যানেলে এই গানটি রিলিজ হয়। আপনি শুনলে অবাক হবেন যে গানটি ইতিমধ্যেই ২ কোটির বেশি মানুষ দেখেছেন। প্রচুর মানুষ গানটিকে লাইক এবং কমেন্ট করেছেন।

Recent Posts