বিনোদন

Bhojpuri viral video: অক্ষরা সিং ও মোনালিসাকে ছেড়ে এবারে এই অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ক্যামরায় ধরা দিলেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে দুজনের রোম্যান্স রীতিমত ঘাম ছোটাচ্ছে দর্শকদের

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার সুপারস্টার খেসারি লাল যাদব সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ইউটিউবে তার অনেক ভিডিও লক্ষ লক্ষ মানুষের পছন্দের তালিকায় আছে এক নম্বরে। তার প্রতিটি সিনেমা ভোজপুরি দর্শকদের কাছে বেশ আকর্ষণের। এই সমস্ত সিনেমায় আমরা তার দারুন অভিনয় এবং অভিনেত্রীদের সঙ্গে তার দারুন কেমিস্ট্রি লক্ষ্য করে থাকি। ভোজপুরি জগতের তাবড় তাবড় অভিনেত্রীদের সঙ্গে তার অভিনয় করা সিনেমা বিহার ও উত্তরপ্রদেশে দাপিয়ে ব্যবসা করে বেড়ায়। অক্ষরা সিং, মোনালিসা, আম্রপালি দুবে, কাজল রঘবাণী, সবার সাথেই তিনি দাপটের সাথে অভিনয় করে থাকেন। তবে এবারে তিনি জুটি বেধেছেন আরেক অভিনেত্রী ইন্দু সোনালীর সঙ্গে। এই জুটির একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে, যেখানে তাকে দেখা যাচ্ছে মস্তিভরা ডান্স করতে।

Advertisement

আদতে, খেসারির একটি নতুন ভিডিও ইন্টারনেটে রীতিমতো তোলপাড় সৃষ্টি করেছে। এই গানটি হল ভোজপুরি ছবি ‘জো জিতা ওয়াহি সিকান্দার’-এর ‘আওয়া কা দি মোলায়ম’। এই গানে খেসারি এবং তার সঙ্গে ইন্দুর এই রোম্যান্স দেখতে আপনার দারুন আমোদ লাগবে।

Advertisement

এই গানে তাকে হট অভিনেত্রী ইন্দু সোনালির সঙ্গে নাচতে দেখা যাচ্ছে। শুধু সাধারণ নাচ নয়, বলতে গেলে এই ভিডিওতে কিছুটা সাহসী স্টাইলেই নাচ করছেন অভিনেতা অভিনেত্রী জুটি। ভিডিওতে শার্ট ও ভেস্ট পরে মঞ্চে নাচছেন খেসারি। অন্যদিকে, ইন্দু সোনালি একটি লাল লেহেঙ্গা পরেছেন, যাতে তাকে লাস্যময়ী দেখাচ্ছে।

Advertisement

মজার এই গানটিতে এই দুজনের নাচের মুভ দেখে আপনি নিজেই নাচতে বাধ্য হবেন। এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব নিজেই। আর এই গানটির সঙ্গীত পরিচালনা করেছেন অবিনাশ ঝা ওরফে ঘুংরু।