নম্রতা এবং পবন সিং সাহসিকতার সমস্ত সীমা ছাড়িয়ে গেলেন, লাল ঘাঘরা গানে এটি করতে দেখা গেছে

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকার। ভাইরাল হওয়া গানে নম্রতা মাল্লা ও পবন সিংকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের বোল্ড নাচের দৃশ্য রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

Advertisement

ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা জেনিত নিজের বোল্ড লুকের জন্য আবারো ভাইরাল হয়েছেন নেটমাধ্যমের পাতায়। ৩১ বছর বয়সেও তিনি প্রতিমুহূর্তে রীতিমতো উষ্ণতা ছড়ান তার ভক্তদের মনে। আগুন লাগিয়ে দেন নেটদুনিয়ার পাতাতেও। সম্প্রতি মিডিয়ার পাতাতে নিজের একটি মিউজিক ভিডিওর সূত্র ধরেই চর্চার আলো কেড়েছেন অভিনেত্রী। সকলের জন্য সেই ভিডিওটিই রইল আরো একবার, দেখে নিন।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটি ১০ মাস আগে ‘সারেগামাপা হাম ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে যা পৌঁছে গিয়েছে ২৪ কোটিরও বেশি মানুষের কাছে। ঝলকে নম্রতা ও পবনকে ‘লাল ঘাঘড়া’র তালেই দেখা গিয়েছে। উল্লেখ্য গানটি গাইতে শোনা গিয়েছে, স্বয়ং পবন সিং ও শিল্পী রাজকে। এই গানটির কথা দিয়েছিলেন বিজয় চৌহান। গানের সুর দিয়েছিলেন শুভম রাজ। আপাতত, ভিডিওতে অভিনেত্রীর সাথে পবনের বোল্ড নৃত্য পরিবেশন বেজায় উষ্ণতা ছড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে। মুহূর্তে এই মিউজিক ভিডিওর সূত্র ধরেই মিডিয়ার পাতায় ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত এই দুই প্রথম সারির তারকা।

Recent Posts