আজব কায়দায় নাচ করলেন ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং, ভিডিও দেখলে জিব দিয়ে জল আসবে

২০১৮ সালে ‘খুদ্দার‘ ছবিতে গুঞ্জনের চরিত্রে অভিনয় করেছিলেন অঞ্জনা সিং

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

Advertisement

ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং যে ব্যাপক সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। তাঁকে দেখা যেন ভিজুয়াল ট্রিট। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনার রাতের ঘুম উড়ে যাবে। আসলে এই ভিডিওটি হল ভোজপুরি তারকা অক্ষরা সিংয়ের একটি রোমান্টিক নাচের ভিডিও। অবশ্য এই ভিডিওটি বেশ পুরনো। ২০১৮ সালে ‘খুদ্দার‘ ছবিতে গুঞ্জনের চরিত্রে অভিনয় করেছিলেন অঞ্জনা সিং। আর তার একটি মিউজিক ভিডিও নতুন করে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

এই ভাইরাল গানের নাম, ‘পঞ্চায়েত ভবন জানেমন লাগেলু‘। এতে লেহেঙ্গা চোলি পরে মাটিতে বসে কিলার স্টাইলে নাচ করেছেন অভিনেত্রী। এতে প্রেমিকা তার প্রেমিকের থেকে প্রেমের হিসাব চাইবে। এই ভিডিও ‘ওয়াল্ডওয়াইড রেকর্ড ভোজপুরি‘ চ্যানেলে পোস্ট করা হয়। ৪ বছরে প্রায় ৮৮ লাখ মানুষ এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে নিয়েছে। প্রচুর মানুষ লাইক ও কমেন্টও করেছেন।

Advertisement

Recent Posts