বিনোদন

এই ভোজপুরি অভিনেত্রী লাল শাড়িতে উষ্ণতা ছড়ালেন নেটমাধ্যমে, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

যামিনী সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। বর্তমান প্রজন্মের কাছে তিনি বেশ পরিচিত, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিউটি কুইন তিনি। একাধিক জনপ্রিয় হিট ভোজপুরি ছবির পাশাপাশি একাধিক মিউজিক ভিডিওতে দেখা মিলেছে যামিনী সিংয়ের। কারণে অকারণে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় এই জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রীকে। সম্প্রতি নিজের ভাইরাল হওয়া একটি ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই নজর কেড়েছেন অধিকাংশ নেটনাগরিকদের।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ যামিনী সিং। নিজের কাজ নিয়ে শত ব্যস্ততার মাঝেও নিজের ভক্তদের জন্য সময় বার করেন এই অভিনেত্রী। এই ভোজপুরি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায়ই নিজের একাধিক ব্যক্তিগত মুহূর্তের ঝলক নিজেই শেয়ার করে নেন নিজের ভক্তদের সাথে। তার কোন পোস্টই নজর এড়ায় না তার ভক্তদের। প্রায় প্রতিমুহূর্তেই তিনি প্রশংসিত হচ্ছেন নিজের ভক্তদের মাঝে। সেকথা তার শেয়ার করা পোস্টের কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় লাল শাড়িতেই উষ্ণতা ছড়িয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিউটি কুইন যামিনী সিং। সম্প্রতি লাল শাড়িতেই ‘বাহারা বাহারা’ গানের তালে খোলা আকাশের নীচে রিল বানাতে দেখা গিয়েছে তাকে। খোলা চুলে, হালকা মেকাপে দেখা মিলেছে তার। সম্ভবত শুটিংয়ের ফাঁকে এই ভিডিওটি বানিয়েছেন তিনি। সম্প্রতি সেই রিল অভিনেত্রী শেয়ার করার পর থেকেই সেটা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর সৌন্দর্যের কথা বলতে গেলে তিনি সৌন্দর্যের দিক দিয়ে টেক্কা দেন তাবড় তাবড় অভিনেত্রীদেরও। সম্প্রতি আবারও নিজের রূপের যাদুতে মুগ্ধ করেছেন নিজের ভক্তমহলকে। তার এই ভিডিও যে তার ভক্তদেরও বেশ পছন্দ হয়েছে, তা সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে।

Advertisement