বিনোদন

VIRAL: বালিশ রেখে কাজল রাঘওয়ানির সাথে উদ্দাম রোমান্স করছেন খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

৬৫ লাখের বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। সেইসাথে এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সুপারস্টার খেসারি লাল যাদবের।

Advertisement

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন কাজল রাঘওয়ানি। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি বিভিন্ন ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যান। আর হবে নাই বা কেন। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনে কাবু হয়ে যান লাখ লাখ নেটবাসী। সম্প্রতি ইউটিউবে তার একটি রোমান্টিক মিউজিক ভিডিও রিলিজ করেছে যা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই মিউজিক ভিডিওতে কাজল রাঘওয়ানির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি সুপারস্টার খেসারী লাল যাদব।

Advertisement

মোটামুটি যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে পরিচিত তারা অবশ্যই খেসারি লাল যাদব কাজল রাঘওয়ানির এই মিউজিক ভিডিও অবশ্যই শুনেছেন। খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানির আলাদাভাবে স্বীকৃতির প্রয়োজন নেই। খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানি যে গানে নাচছেন তার নাম ‘অ্যা বালামজি মুয়া দেব কা’। ভাইরাল ভিডিওতে খেসারি একটি সবুজ রঙের কুর্তা পরেছে এবং অন্যদিকে কাজল একটি লাল রঙের নাইটি পরেছিলেন। এরপর বালিশ চাপা দিয়ে কাজলের সাথে নিয়ন্ত্রণহীন লাস্যময়ী রোমান্স করেন খেসারি। তাদের রোমান্স দেখে রীতিমতো অবাক হয়ে যায় গোটা নেটজনতা।

Advertisement

এই ভাইরাল ভিডিওটি ইউটিউবের পেজ ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরিতে শেয়ার করা হয়েছে, যা পছন্দ হচ্ছে প্রায় সকলের। আপনি শুনলে অবাক হবেন যে ইতিমধ্যে এই ভিডিও ৬৫ লাখের বেশি মানুষ দেখেছেন। এছাড়া লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা।

Recent Posts