বিনোদন

Bhojpuri Song: ভিজে শরীরে চুঁইয়ে পড়ছে যৌবন, বৃষ্টিস্নাত আম্রপালির শরীরী হিল্লোলে কুপোকাত নীরাহুয়া

ভিডিওটি ইতিমধ্যেই ৫ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সিনেমার কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। সম্প্রতি দীনেশ লাল যাদবের সাথে একটি রোমান্টিক গানের ভিডিও শুট করে ইউটিউবে জনপ্রিয় হয়েছেন তিনি।

Advertisement

দীনেশ লাল যাদবের সাথে ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে একটি সিনেমার শুটিংয়ে কাজ করছিলেন। সিনেমার নাম বেটা। ওই সিনেমাতে একটি আইটেম সং রয়েছে যা ব্যাপক হিট করেছে। গানটির নাম তানি ছু লা। এই গানে বৃষ্টিস্নাত অবস্থায় আম্রপালিকে বোল্ড অবতারে দেখা গিয়েছে। তাঁর ভরা যৌবন দেখে পাগল হয়ে গিয়েছেন অনেকেই। গানের তালে অভিনেত্রীর শরীরী ভাঁজের খেলায় বোল্ড আউট হয়েছেন ভোজপুরি কুইনের পুরুষ অনুরাগীরা। গোটা গানে যে বেশ হট লেগেছে আম্রপালিকে, তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

ভিডিওটি নিরাহুয়া মিউজিক ওয়ার্ডের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়। বলাবাহুল্য পোস্ট করার পর খুব কম সময়ের মধ্যেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। গানটিতে বৃষ্টিভেজা পরিবেশ এবং আম্রপালির হটনেস মিলেমিশে গিয়ে এক অনন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। গানজুড়ে আম্রপালির আবেদনময়ী সিডিউস করার ধরন রাতের ঘুম কেড়েছে নেটিজেনদের। এছাড়া বরাবরই দীনেশ লাল যাদব ও আম্রপালির জুটি যে পছন্দ হয় সকলের তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যেই ৫ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। এছাড়া ভিডিওটি লাইক করেছেন প্রায় ১০ হাজারের কাছাকাছি মানুষ। অনেকেই কমেন্ট করে আম্রপালির ভরা যৌবনের প্রশংসা করেছেন। তো আবার কেউ কেউ জানিয়েছেন যে আম্রপালির হাত ধরে ভোজপুরি সিনেমা টেক্কা দিতে পারে বলিউডকেও। সব মিলিয়ে ইউটিউবে ট্রেন্ডিং বৃষ্টিস্নাত ভোজপুরি সুপারহট আইটেম সংটি।

Recent Posts