বিনোদন

ভোজপুরি গানে রোমান্টিক হয়ে উঠলেন রানি চ্যাটার্জী, শরীর ঘামে ভিজে যায় উপর থেকে নিচ পর্যন্ত

আপনারা জানলে অবাক হবেন, রানির সাথে খেসারী লাল যাদবের মাখোমাখো দৃশ্যে ভরপুর এই ভিডিওটি ইতিমধ্যে ৩.৪৮ কোটির বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় এদের রোমান্টিক গানগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা। নিরহুয়া এবং আম্রপালি দুবের প্রতিটা গান নেট পাড়ায় রীতিমত ভাইরাল হয়।

Advertisement

ভোজপুরি গান মানেই অভিনেত্রীদের চরম সাহসিকতা। প্রতিটি গানই উষ্ণ রমেন্সের ভরপুর। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা আসলে সবার প্রথমে যে জুটির নাম উঠে আসে সেটি হল আম্রপালি এবং নিরহুয়া। বিগত এক দশকেরও বেশি সময় ধরে এই জুটির একাধিক সাহসী ডান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের উত্তপ্ত রোমান্স করতে দেখে তীব্র শীতের মধ্যেও উষ্ণতা অনুভব করেছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

তবে রোমান্সের দিক থেকে কোন অংশে পিছিয়ে নেই ভোজপুরী অভিনেতা খেসারী লাল যাদব। সম্প্রতি তার একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ভোজপুরি ইন্ডাস্ট্রির হট অভিনেত্রী রানি চ্যাটার্জির সাথে চরম রোমান্স করতে দেখা গেছে খেসারী লাল যাদবকে।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘মাউকা কে লাভ লা পাজা মে দাব লা’ গানে চরম রোমান্স করছেন তারা। তাদের এই রোমান্টিক ভিডিওটি ভক্তদের পাগল করে দিচ্ছে। আপনারা জানলে অবাক হবেন, রানির সাথে খেসারী লাল যাদবের মাখোমাখো দৃশ্যে ভরপুর এই ভিডিওটি ইতিমধ্যে ৩.৪৮ কোটির বেশি মানুষ উপভোগ করেছে।

Recent Posts