VIDEO: গোলাপি নাইটি পরে লাস্যময়ী কায়দায় নাচ অভিনেত্রী পুনম দুবের, ভিডিও দেখলে নিয়ন্ত্রনহীন হয়ে পড়বেন

পুনম দুবে এবার কাজ করেছেন নমিত তিওয়ারির সাথে

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় হলেন পুনম দুবে। রবি কিষাণ, খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব নিরহুয়া, খেসারি লাল যাদবের মতো বড় ভোজপুরি তারকাদের সাথে কাজ করেছেন এই অভিনেত্রী।

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়া জগতে চর্চায় রয়েছেন পুনম দুবে। তাঁর একটি নতুন ভোজপুরি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। এই নতুন ভাইরাল ভিডিওটির নাম ‘ফুলওয়া সে সাজলে‘। এতে পুনম দুবে ও নমিত তিওয়ারির মধ্যে হট কেমিস্ট্রি দেখা যাচ্ছে। পুনম দুবে একটি গোলাপী রঙের নাইট স্যুট পরেছেন এবং তাকে খুব হট দেখাচ্ছে। আর এই সিন দেখে রাতের ঘুম উড়েছে নেট নাগরিকদের। রীতিমত ইন্টারনেট দুনিয়ার লাইমলাইটে চলে এসেছেন অভিনেত্রী।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি যে এই ভোজপুরি গানটি হিম্মত সিনেমার। খুব তাড়াতাড়ি এই সিনেমা রিলিজ করবে। পুনম দুবের সেক্সী ফিগারের ভাঁজে বিভোর হয়েছেন নেটিজেনরা। তাই এই ভিডিও ইউটিউবের ট্রেন্ডিইং তালিকায় রাজ করছে। এই ভিডিও আপনি যদি দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts