Categories: বিনোদন

স্লিভলেস ব্লাউজ ও পাতলা শাড়িতে ইন্টারনেটে ঝড় তুললেন ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা, রইলো ‘লাস্যময়ী’ ছবি

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন শ্বেতা শর্মা

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ।

Advertisement

Advertisement

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন শ্বেতা শর্মা। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি বিভিন্ন ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যান। আর হবে নাই বা কেন। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনে কাবু হয়ে যান লাখ লাখ নেটবাসী। কিছুদিন আগেই বিকিনি পরে ছবি পোস্ট করে তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। তবে সম্প্রতি শ্বেতা শর্মা একটি শাড়ি পরে ছবি পোস্ট করেছেন যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেটজনতার।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, কমলা রঙের পাতলা একটি শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে লাস্যময়ী ভঙ্গিতে ফটোশুট করেছেন ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা। ছবিতে শ্বেতার বুক থেকে প্রায় আঁচল খসে পড়ছিল। সেইসাথে শাড়ির ফাঁকে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর সুগভীর নাভী। এই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা।

Recent Posts